সৈয়দপুরে ভেনটিলেটর ভেঙে স্কুল শিক্ষিকার বাসায় চুরি

0
130
সৈয়দপুরে ভেনটিলেটর ভেঙে স্কুল শিক্ষিকার বাসায় চুরি

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল শিক্ষিকার বাসায় দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গতকাল সোমবার গভীর রাতে শহরের নিয়ামতপুর জুম্মাপাড়া এলাকায় শিক্ষিকা রেহেনা খানমের বাসায় ওই চুরির ঘটনা ঘটে। চোরেরা ওই বাসা থেকে বিভিন্ন ধরনের স্বর্ণালংকার, টাকা, দুইটি মূল্যবান মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। জানা গেছে, রেলওয়ের সাবেক কর্মচারী মো. আব্দুল কাদের এবং সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষিকা রেহেনা খানম দম্পতি শহরের নিয়ামতপুর আদানীমোড় সংলগ্ন বিসিক নৈপূণ্য বিকাশ কেন্দ্রের পিছনের নিয়ামতপুর জুম্মাপাড়া এলাকার বাসায় প্রতিদিনের মতো ঘটনার দিন গতকাল সোমবার রাতে খাওয়া দাওয়া শেষে নিজ নিজ রুমে ঘুমিয়ে পড়েন। আর গভীর রাতে চোরেরা ওই বাসার একটি রুমের ভেন্টিলেটারের গ্রীল কেটে ওই দম্পতির বাসায় প্রবেশ করে। এরপর চোরেরা ওই বাসার কয়েকটি স্টীলের আলমিরা ও ওয়্যারড্রপের তালা ভেঙ্গে নগদ টাকা-পয়সা ও স্বর্ণালংকার খুঁজতে থাকেন। এ সময় চোরেরা গৃহকর্ত্রী স্কুল শিক্ষিকা রেহেনা খানমের স্টীলের আলমিরা ও ওয়্যারড্রপের ড্রয়ার ও ভ্যানিটি ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র তছনছ করে।

এক পর্যায়ে চোরের দল গৃহকর্ত্রীর স্টীলের আলমিরার তালা ভাঙ্গার আওয়াজ পেয়ে তাঁর ঘুম ভেঙ্গে যায়। এসময় তিনি ঘরে তিনজনকে দেখতে পেয়ে চিৎকার দেন। কিন্তু তার আগেই চোরেরা বাসার স্টীলের আলমিরা ও ওয়্যারড্রাপের তালা ভেঙ্গে নগদ প্রায় ১০ হাজার টাকা, এক ভরি স্বর্ণালংকার, মূল্যবান দুইটি মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে সটকে পড়ে।

এদিকে আজ মঙ্গলবার সকালে স্কুল শিক্ষিকার বাসায় চুরির খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। পরে চুরির ঘটনায় পুলিশের পরামর্শে গৃহকর্তা মো. আব্দুল কাদের সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।
জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান স্কুল শিক্ষিকার বাসা চুরির হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, চুরির বিষয়টি গুরুত্বসহকারে তদন্তসহ চোরদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here