করোনায় আক্রান্ত হয়ে অফিস করছেন মদন হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান

0
140
করোনায় আক্রান্ত হয়ে অফিস করছেন মদন হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনিশিয়ান শামছুদ্দিন করোনায় আক্রান্তর প্রজেটিভ রিপোর্ট পেয়েও অন্যান্য দিনের মতো মঙ্গলবার অফিস করছেন তিনি। এতে রোগী ও হাসপাতাল স্টাফদের মধ্যে সৃষ্টি হয়েছে আতংক। তবে তার অফিস করার বিষয়টি জানেন না হাসপাতাল কর্তৃপক্ষ।

জানাযায়, গত ২০ সেপ্টেম্বর মদন হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান শামছুদ্দিন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২২ সেপ্টেম্বর তার করোনা প্রজেটিভ রিপোর্ট আসে। কিন্তু তিনি এর গুরুত্ব না দিয়ে নিয়মিত অফিস করে যাচ্ছেন। মঙ্গলবার দুপুরে মদন হাসপাতালে সরজমিন শামছুদ্দিনের অফিস কক্ষে গেলে দেখা যায় দাপ্তরিক কাজে সে ব্যস্থ। কোনো রকম স্বাস্থ্যবিধি না মেনেই ৫/৬জন অফিস স্টাফ নিয়ে আলোচনা করছে।

করোনার প্রজেটিভ নিয়ে অফিস করছেন এ ব্যাপারে টেকনিশিয়ান শামছুদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত ২০ সেপ্টেম্বর করোনা পরিক্ষার জন্য আমার জন্য নমুনা দিলে ২২ সেপ্টেম্বর রিপোর্টে করোনা প্রজেটিভ আসে। আজ দ্বিতীয় বার নমুনা দেয়ার জন্য অফিসে এসেছি। স্বাস্থ্যবিধি না মেনে অফিস করছেন বিষয়টি জানতে চাইলে তিনি সদুত্তর না দিয়ে এড়িয়ে যান। এ সময় সাংবাদিকদের দেখতে পেয়ে অন্যান্য স্টাফরা তার কক্ষ থেকে বের হয়ে যায়।

এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাইফুল্লাহ সজীব বলেন, ইপিআই টেকনিশিয়ান শামছুদ্দিন করোনায় আক্রান্ত। তবে তার অফিস করার বিষয়ে আমি অবগত ছিলাম না। এখনেই জানতে পারলাম সে অফিসে আছে। আজকেই শোকজ করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here