শার্শা’র সাংসদ পক্ষ থেকে বেনাপোল কাস্টমসের নবাগত কমিশনার আজিজুর রহমান’কে মঞ্জুর শুভেচ্ছা

0
205
শার্শা’র সাংসদ পক্ষ থেকে বেনাপোল কাস্টমসের নবাগত কমিশনার আজিজুর রহমান’কে মঞ্জুর শুভেচ্ছা

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোর-১(শার্শা) আসনের চৌকষ সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিনের পক্ষ থেকে বেনাপোল কাস্টমস হাউসের নবাগত কমিশনার আজিজুর রহমান’কে ফুলেল শুভেচ্ছা জানালেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় বেনাপোল কাস্টমস হাউস অভ্যন্তরে কমিশনারের কক্ষে এ সম্মাননা জানান হয়। পরে উপজেলা চেয়ারম্যানের সাথে এক সৌজন্য বৈঠক করেন যশোর জেলার স্থানীয় জামতলা এলাকার উজ্জ্বল নক্ষত্র তথা “রাজস্বের ফেরিওয়ালা” বেনাপোল কাস্টমস হাউসের নবাগত চৌকষ কমিশনার আজিজুর রহমান।

এসময় তিনি নিজ নাড়িপোতা জন্মভূমি এলাকার নেতৃস্থানীয় উপজেলা আওয়ামীলীগের বর্ষিয়ান সভাপিত ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর উপস্থিতি ও আলোচনায় মুগ্ধ হয়। এলাকার মানুষের খোজ খবর নেয়। শৈশব থেকে নিজ এলাকার ধুলামাটি আর কপোতাক্ষ নদের সাথে মিশে বেড়ে উঠাসহ শিক্ষা জীবনের গল্প করেন। স্বপ্ন দেখেন বেনাপোল বন্দরকে ঘিরে আরো আধুনিকায়ন বন্দরে পরিণত করার। একজন সৎ, নির্ভিক, সদালাপী ও কঠোর পরিশ্রমী এ কাস্টমস কর্মকর্তার আলাপচারিতায় সন্তোষ প্রকাশ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা ও এলাকার কৃতি সন্তান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

উল্লেখিত ফুলেল শুভেচ্ছা ও বৈঠকে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি আলহাজ¦ নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের কাস্টমস বিষয়ক সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন।

উল্লেখ্য, ২০২০ সালের ৯ জুলাই বেনাপোল কাস্টমস হাউসের নবাগত কমিশনার আজিজুর রহমান যোগদান করেন। মাত্র অল্পদিনের ব্যবধানে তিনি বেনাপোল বন্দর ও কাস্টমসের সকল ধরণের দূর্ণিতীর সাথে যুদ্ধ ঘোষণা করে চিরাচরিত চিত্র পাল্টে ফেলেন। সবমিলিয়ে নতুন ধারায় তিনি বেনাপোল বন্দরের উন্নয়ন ও সরকারের রাজস্ব আনয়নে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here