রংপুর রেঞ্জে সেরা সার্কেলের পুরস্কার পেলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার

0
107
রংপুর রেঞ্জে সেরা সার্কেলের পুরস্কার পেলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :
গত আগষ্ট মাসে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখাসহ মাদক উদ্ধার ও অপরাধী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় পুলিশের রংপুর রেঞ্জে সেরা হয়েছেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। এছাড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বিশেষ পুরস্কার পেয়েছেন সৈয়দপুর থানার দুই উপ-পরিদর্শক।

গতকাল মঙ্গলবার বিকেলে নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ওই ঘোষণা দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম। সভায় গত আগস্ট মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য রংপুর রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি)দেবদাস ভট্টাচার্য্য বিপিএম এর পক্ষ থেকে সেরা সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের হাতে পুরস্কার তুলে দেন নীলফামারী পুলিশ সুপার।

উল্লেখ্য গত ১৭ সেপ্টেম্বর রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্যের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে রেঞ্জ কনফারেন্স অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে গত আগস্ট মাসে রংপুর রেঞ্জের ৮ জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালকে (পিপিএম) নির্বাচিত করা হয়।

এদিকে নীলফামারী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভার অপরাধ নিয়ন্ত্রণ পর্যালোচনায় আগস্ট মাসে আলামত ছাড়া হত্যা মামলার রহস্য উদঘাটনে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান ও মাদক উদ্ধারে উপ-পরিদর্শক লক্ষ্মী নারায়ণ রায়কে সফলতার জন্য বিশেষ পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রদানকালে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম পুরস্কার পাওয়া কর্মকর্তাদের অভিনন্দন জানান। এসময় সবধরনের ভালো কাজে তাঁর সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি তাদের উৎসাহ ও প্রেরনা দেন। এদিকে রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হওয়ায় এবং নীলফামারী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সৈয়দপুর থানার দুই অফিসার বিশেষ পুরস্কার পাওয়ায় অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান ও লক্ষী নারায়ন রায়কে অভিনন্দন জানিয়েছেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খান, পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমানসহ সৈয়দপুর থানা পুলিশের অন্যান্য অফিসার ও সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here