প্রধানমন্ত্রীর অনুদান থেকে সৈয়দপুরের সাংবাদিকদের বঞ্চিত রাখায় মাননবন্ধন

0
87
প্রধানমন্ত্রীর অনুদান থেকে সৈয়দপুরের সাংবাদিকদের বঞ্চিত রাখায় মাননবন্ধন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি:
করোনাকালে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের টাকা থেকে সৈয়দপুর উপজেলায় কর্মরত সাংবাদিকরা বঞ্চিত হওয়ায় আজ মঙ্গলবার সৈয়দপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ প্রেসক্লাবের সামনে বেলা সাড়ে ১২টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলে। প্রেসক্লাব আয়োজিত এ কর্মসুচিতে সৈয়দপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকরা অংশ নেন। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটি ও মফস্বল সাংবাদিক ফোরাম। স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ জানান,গত ১৭ সেপ্টেম্বর নীলফামারী জেলা শিল্পকলা একাডেমিতে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজনের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর দেওয়া জেলার ৭১ সাংবাদিকদের অনুদান দেওয়া হয়। এতে বাদ পড়ে সৈয়দপুরের সাংবাদিকরা। অথচ নীলফামারী জেলার গুরুত্বপূর্ণ জনপদ হচ্ছে সৈয়দপুর। যেখানে একটি দৈনিকসহ ৮টি সাপ্তাহিক পত্রিকা প্রকাশিত হয়ে থাকে। আছে সবকটি দৈনিকের প্রতিনিধিও। এর মধ্যে করোনা আক্রান্ত সাংবাদিকও রয়েছেন। নেতৃবৃন্দ বাদ পড়া সৈয়দপুরের সাংবাদিকদের নুতন করে অন্তর্ভূক্ত করে তাদের জন্য প্রধানমন্ত্রীর অনুদান সহায়তার দাবি জানান। মানববন্ধন শেষে প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

চেয়ারম্যানের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন ইউএনও মো. নাসিম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও সাপ্তাহিক আলাপন সম্পাদক আমিনুল হক, প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল,সহ সভাপতি মকসুদ আলম,সাধারন সম্পাদক এম এ করিম, সাংবাদিক এম ওমর ফারুক, সৈয়দপুর রিপোটার্স ইউনিটির সভাপতি নুর মো. ওয়ালিউর রহমান রতন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here