সাংবাদিকদের সহযোগতিা এবং জনগনকে ভালোবেসে এগিয়ে যেতে চান ঝালকাঠির ছেলে… ওসি মাকসুদুর রহমান মুরাদ

0
209
সাংবাদিকদের সহযোগতিা এবং জনগনকে ভালোবেসে এগিয়ে যেতে চান ঝালকাঠির ছেলে ওসি মাকসুদুর রহমান মুরাদ

খবর৭১ঃ

পুলশি এবং সাংবাদকি পশোগত পরচিয়ে ভন্নি হলওে লক্ষ্য কন্তিু এক। মানবকল্যাণ । মানুষরে পাশে থাকা । একটি অঞ্চলকে অপরাধ, নরৈাজ্য ও মাদকমুক্ত করতে সাংবাদকিদরে সহযোগতিা পুলশিকে সফলতা লাভে ভীষণ সহায়ক ভূমকিা পালন করে । আইনগত ভূমকিার চযে়ে পুলশিরে মানবকি রুপ সাধারণ মানুষরে জন্য ব্যাপক উপকারে আসে । লালমোহন থানার অফসিার ইনর্চাজ হসিবেে এমন কছিু সামাজকি ও মানবকি উদ্যোগ নতিে চাই ; যাতে বদিায়বলোয় আমার জন্য মানুষ কাঁদে । এই এলাকার ভুক্তভোগী সাধারণ মানুষ যাতে বাসায় বসে পুলশিরে কাছে অভযিোগ করতে পারে সজেন্য শীঘ্রই আমি একটি অনলাইন সস্টিমে চালু করবো । বটি পুলশিঙি ও কম্যুনটিি পুলশিঙি র্কাযক্রমকে অব্যাহত রাখবো । শক্ষিা প্রতষ্ঠিানগুলো খুললে স্টুডন্টে এওয়ারনসে পুলশিঙি জোরদার করবো । সন্ধ্যার পর বনিা কাজে স্কুল পড়ুয়া শক্ষর্িাথীদরে যত্রতত্র ঘোরাঘুরি বন্ধ করে দবেো । খুব শীঘ্রই আমি লালমোহনরে সকল নরসুন্দরদরে নযি়ে একটি বঠৈক করে জানযি়ে দবেো তরুণদরে চুলে টকিটকি কাটংি দযে়া যাবে না । থানায় শাল্লসিবাজ টাউট বাটপারদরে প্রবশে কঠোরহস্তে দমন করা হব।ে এইসব মহতী লক্ষ্যগুলো র্সাথক বাস্তবায়নরে জন্য গণমাধ্যম র্কমীদরে র্সবাত্মক সহযোগতিা জরুরি । –
বাংলাদশে পুলশি লালমোহন থানার নবাগত অফসিার ইনর্চাজ মোঃ মাকসুদুর রহমান মুরাদ লালমোহনরে সাংবাদকিদরে সম্মানে আয়োজতি পরচিতিি সভায় এসব কথা বলনে ।
১৫ সপ্টেম্বের ২০২০ দুপুরে লালমোহন থানা পুলশি প্রশাসন আয়োজতি প্রাণবন্ত অনুষ্ঠান,ে লালমোহন থানা ওস(িতদন্ত) মোঃ বশরি আলমরে সঞ্চালনায় অন্যান্যরে মধ্যে বক্তব্য রাখনে, লালমোহন প্রসেক্লাব সভাপতি ও উপকূলর্বাতাডটকম সম্পাদক আব্দুস সাত্তার, আর্ন্তজাতকি অনলাইন দনৈকি ইউরো সমাচার বরশিাল ব্যুরো চফি, ভোলারকণ্ঠ ডটকম সম্পাদক ও লালমোহন মডিযি়া ক্লাব সভাপতি কবি প্রভাষক রপিন শান, লালমোহন প্রসেক্লাব ও লালমোহন রপর্িোর্টাস ইউনটিরি সাধারণ সম্পাদক এবং লালমোহন নউিজ২৪ ডটকম সম্পাদক মোঃ জসমি জন,ি লালমোহন প্রসেক্লাবরে যুগ্ম সম্পাদক মাহবুব আলম, লালমোহন সাংবাদকি ইউনযি়নরে সভাপতি শাহীন আলম মাকসুদ, লালমোহন মডিযি়া ক্লাবরে সাবকে সাধারণ সম্পাদক ও মাইটভিরি ভোলা জলো প্রতনিধিি সরিাজু মাসুদ, লালমোহন প্রসেক্লাব সদস্য সহঅধ্যাপক মজিানুর রহমান লপিু, প্রসেক্লাব সদস্য মোঃ নুরুল আমনি প্রমুখ।

এসময় অন্যান্যরে মধ্যে উপস্থতি ছলিনে- লালমোহন রপর্িোর্টাস ইউনটিরি সভাপতি ও লালমোহন প্রসেক্লাবরে সহ-সভাপতি এবং দ্বীপকণ্ঠনউিজ২৪ ডটকম সম্পাদক মাহমুদ হাসান লটিন, লালমোহন প্রসেক্লাবরে সনিযি়র সহ-সভাপতি ও ওয়াননউিজ ডটকম সম্পাদক এসবি মলিন, লালমোহন প্রসেক্লাবরে সহ-সভাপতি মোঃ জসমি উদ্দনি, সহ সম্পাদক মোঃ রুহুল আমনি, লালমোহন মডিযি়া ক্লাবরে সনিযি়র সহ-সভাপতি ফয়জে ফ্যাশন, সাধারণ সম্পাদক ও ইউরো সমাচার লালমোহন প্রতনিধিি জাহদিুল ইসলাম দুলাল, লালমোহন সাংবাদকি ফোরামরে সভাপতি ও প্রসেক্লাব সদস্য এনামুল হক রঙ্কিু, লালমোহন মডিযি়া ক্লাবরে যুগ্ম সম্পাদক শঙ্কর মজুমদার, লালমোহন প্রসেক্লাবরে দপ্তর সম্পাদক মোঃ আজমি উদ্দনি খাঁন, প্রসেক্লাব সদস্য ও ইউরো সমাচার লালমোহন সংবাদদাতা তপতি সরকার, ক্রাইমবাঙলানউিজ ডটকম সম্পাদক ও আনন্দ টভিরি ভোলা জলো প্রতনিধিি মোহাম্মদ হান্নান, লালমোহন রপর্িোর্টাস ইউনটিরি সাংগঠনকি সম্পাদক ইউসুফ আহমদে, যুগ্ম সম্পাদক এম আর পারভজে, প্রসেক্লাব সদস্য মোঃ ফরদি উদ্দনি, প্রসেক্লাব সদস্য ও লালমোহন বডিনিউিজ সম্পাদক মজিানুর রহমান, লালমোহন সাংবাদকি ইউনযি়নরে সহ-সভাপতি আব্দুর রহমান নোমান, জাতীয় সাংবাদকি সংস্থা লালমোহন শাখার সভাপতি শাহীন কুতুব, সাধারণ সম্পাদক সালাম সন্টেু, বাংলাদশে অনলাইন র্জানালষ্টি এসোসযি়শেন লালমোহন শাখার সাংগঠনকি সম্পাদক হাসান পন্টিু, জাতীয় সাংবাদকি ঐক্য ফোরাম লালমোহন শাখার আহ্বায়ক ইব্রাহমি আকাশ প্রমুখ ।

পরচিতিি সভায় বক্তব্যরে একর্পযায়ে , লালমোহন তজুমদ্দনিরে অভভিাবক মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপকিে শুভচ্ছো জানযি়ে লালমোহন থানার নবাগত অফসিার ইনর্চাজ মাকসুদুর রহমান মুরাদ বলনে- এমপি শাওন মহোদয় অত্যন্ত পজটেভি মাইন্ডরে একজন মানুষ । স্বচ্ছতা ও জবাবদহিতিা তনিি খুব পছন্দ করনে । এসময় তনিি একটি উদাহরণ উপস্থাপন করে বলনে, আমি লালমোহনে যোগদানরে পর তাঁর একজন র্কমী একটি অভযিোগ নযি়ে এলে ফোনে কথা বলার সময় তনিি আমাকে নর্দিশেনা দনে ঘটনাটি আগে যনে আমি নজিে তদন্ত করি ‌। এরকম একজন সুববিচেক এমপি পাওয়া এলাকাবাসীর জন্য র্গবরে ।

পরচিতিি সভায় সাংবাদকিদরে বভিন্নি প্রশ্নরে জবাবে নবাগত অফসিার ইনর্চাজ জানান- শাল্লশিব্যবসা, বাল্যববিাহ, নারীনর্যিাতন, মাদক, ইভটজিং সহ সকল প্রকার সামাজকি অপরাধ নর্মিূলে তনিি তার মযে়াদকালে প্রাণপণ চষ্টো চালযি়ে যাবনে । এক্ষত্রেে মডিযি়া র্কমীদরে সহযোগতিা তাকে সফলকাম করবে বলে তনিি দৃঢ় আশাবাদ ব্যক্ত করনে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here