ছাতকে হত্যা মামলার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গ্রেফতার

0
107
ছাতকে হত্যা মামলার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গ্রেফতার

খবর৭১ঃ

হাবিবুর রহমান নাসিরঃ ছাতকে মসজিদের মুয়াজ্জিন ইয়াকুব আলী হত্যা মামলার অন্যতম আসামী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু (৪২)কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যার পর গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওবায়দুর রউফ বাবলু ছৈলা আফজালাবাদ ইউনিয়নের দিঘলী-রামপুর গ্রামের মৃত আব্দুর রউফের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র এএসপি ছাতক সার্কেল বিল্লাল আহমদ, ওসি মোস্তফা কামাল, এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই দিলোয়ার হোসেন, এএসআই আবু তালেব, মহিউদ্দিন সহ থানা পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ পয়েন্টে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছেন। ২০১৯ সালের ৬ নভেম্বর দিঘলী ও শিবনগর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ শেষে গোবিন্দগঞ্জ পুরান বাজার এলাকায় একটি গাড়ি থেকে নামেন শিবনগর গ্রামের বাসিন্দা খুশিদ আলীর পুত্র মুয়াজ্জিন ইয়াকুব আলী।

এসময় তাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহত ইয়াকুব আলীর ভাই আওলাদ আলী বাদী হয়ে পরদিন ছাতক থানায় ৪২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী ওবায়দুর রউফ বাবলু। ছাতক থানার ওসি মোস্তফা কামাল তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here