এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধ তিন উপজেলায়!

0
48
এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধ তিন উপজেলায়!

খবর৭১ঃ শনিবার থেকে তিন উপজেলায় এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধের নোটিশ দিয়েছে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির মোহনগঞ্জ জোনাল অফিস।

মোহনগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার বিপ্লব কুমার পালের স্বাক্ষরিত বিদ্যুৎ সরবরাহ বন্ধের নোটিশে বলা হয়- নেত্রকোনা জেলার বারহাট্টা, মোহনগঞ্জ ও সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে সপ্তাহের শুক্রবার ও রোববার বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে।

পল্লী বিদ্যুৎ সূত্রে জানা গেছে, নেত্রকোনা গ্রিড উপকেন্দ্রের ৩৩ কেভি ৩নং সার্কিটের গ্রিড উপকেন্দ্র হতে ঠাকুরাকোনা অংশে ৩৩ কেভির ডাবল সার্কিট নির্মাণ ও জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে মোহনগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের আওতাধীন মোহনগঞ্জ, বারহাট্টা ও ধর্মপাশা উপজেলায় পল্লী বিদ্যুতের ১ লাখ ১০ হাজারেরও বেশি গ্রাহক বিদ্যুৎ বন্ধে চরম ভোগান্তিতে পড়বেন। তীব্র এ গরমের সময়ে দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার নোটিশে গ্রাহকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।

মোহনগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে বৃহস্পতিবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিদ্যুৎ বন্ধের বিষয়ে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের দৃষ্টি আকর্ষণ করেন ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব। দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ যাতে বন্ধ না থাকে সেজন্য নেত্রকোণা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলে সভায় জেলা প্রশাসক আশ্বস্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here