ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মানবন্ধন

0
602
ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মানবন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মেজর সিনহা হত্যাকান্ড কে কেন্দ্র করে একটি সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের সকল পুলিশ কর্মকর্তাসহ ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে উস্কানিমূলক এবং ধর্মীয় ও জাতিগত বিদ্বেষ মূলক সামাজিক প্রচারণার প্রতিবাদে ও অপরাধীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলার চৌরাস্তা মোড়ে ঘণ্টাব্যাপী বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে হয়।

এ সময়ে একই স্থানে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়ক জয় মহন্ত অলক এর উপর পীরগঞ্জ ও ঠাকুরগাঁও সদর থানায় দুটি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলার সভাপতি গৌরহরি বর্মণ , সদর উপজেলার সভাপতি অরুন কুমার রায় , পীরগঞ্জ উপজেলার সভাপতি সুকুমার রায়, আরো উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গি উপজেলার সাঃ সম্পাদক ইন্দ্রজীত সিংহ , হরিপুর উপজেলার সভাপতি চন্দমোহন রায় ও বোচাগঞ্জ উপজেলার সভাপতি সাগর রায়, যুব মহাজোট সদস্য সচিব অ্যাডভোকেট আবীর চৌধুরী । ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি টিংকু রায় ,মাইনরিটি ওয়াচ ঠাকুরগাঁও জেলা শাখার সাবেক সভাপতি প্রান্ত দাস অনুপ, সহ জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা ।

মানববন্ধনে সংখ্যালঘু সম্প্রদায়ের নানান সমস্যার কথা তুলে ধরেন সংগঠনটির নেতারা । সেই সাথে সংখ্যালঘুদের সমস্যা গুলো দেখার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here