সৈয়দপুরের আগুনে তিন দোকানের সর্বস্ব পুড়ে ছাঁই

0
143
সৈয়দপুরের আগুনে তিন দোকানের সর্বস্ব পুড়ে ছাঁই

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডের ঘটনায় তিনটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই হয়ে গেছে। গতকাল বুধবার গভীর রাতে শহরের উপকণ্ঠ ঢেলাপীর বাজারে ওই আগুনের ঘটনা ঘটে। এতে ওই বাজারের মেসার্স সাদ্দাম হার্ডওয়্যার, মেসার্স নূর ট্রেডার্স এবং বিসমিল্লাহ্ ষ্টোর নামের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ২৫ টাকার মালামাল পুড়ে ছাঁই গেছে।

জানা গেছে, ঘটনার দিন গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের উপকন্ঠ ঢেলাপীর বাজারের পাশে মেসার্স সাদ্দাম হার্ডওয়্যার, মেসার্স নূর ট্রেডার্স ও বিসমিল্লাহ্ ষ্টোর নামের বন্ধ থাকা দোকানে আকস্মিক আগুন লাগে। গভীর রাতে দোকান থেকে আগুনে ধোঁয়া বের হতে দেখে লোকজন দোকানের মালিক জালাল উদ্দিন, নবীনুর ইসলাম নূর ও আলিম সিদ্দিকীকে খবর দেয়। খবর দেওয়া হয় উত্তরা ইপিজেড ও সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশনেও। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নীলফামারীর উত্তরা ইপিজেডের দমকলবাহনীর কর্মীরা দ্রুত পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগে আগুনের লেলিহান শিখায় উল্লিখিত তিনটি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। আগুনে বিসমিল্লাহ ষ্টোরের প্রায় ৭ লাখ, মেসার্স সাদ্দাম হার্ডওয়্যারের ৮ লাখ এবং মেসার্স নূর ট্রেডার্সে প্রায় ১০ লাখসহ ২৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা দাবি করেন।

আগুনের সঠিক কারণ জানা না গেলেও বৈদ্যূতিক সট শার্কিট এবং বিসমিল্লাহ ষ্টোর নামের দোকান থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা অভিযোগ করেন উত্তরা ইপিজেডের ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এলেও সৈয়দপুর ফায়ার সার্ভিসের গাড়ি অনেক দেরিতে আসে। সৈয়দপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. খুরশীদ আলম জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগে নীলফামারীর দমকল বাহনীর কর্মীরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here