হিঙ্গুলী ইউনিয়ন ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরি

0
136
হিঙ্গুলী ইউনিয়ন ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরি

রেদোয়ান হোসেন জনিঃ মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৯ আগস্ট) দিবাগত রাতে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে।ইউনিয়ন ডিজিটাল সেন্টারের দরজার তালা ভেঙে নগদ ২৫ হাজার ৫শত টাকা, একটা প্রিন্টার মেশিন, একটা ডেস্কটপ পিসি, গুরুত্বপূর্ণ কিছু ফাইল ও কাগজপত্র চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ও ইনচার্জ জুয়েল শীল জানান, সোমবার (১০ আগস্ট) যথারীতি অফিসে এসে তালা ছাড়া দরজা খোলা দেখতে পাই। ভিতরে প্রবেশ করে সবকিছু অগোছালো দেখতে পাই। এবং অফিসের প্রিন্টার মেশিন, ডেস্কটপ পিসি, কিছু গুরুত্বপূর্ণ ফাইল ও কাগজপত্র, নগদ ২৫ হাজার ৫ শত টাকা নেই। বিষয়টি তাৎক্ষণিকভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং করণিক দিলীপ বাবুকে অবহিত করি। চেয়ারম্যান আমাকে থানায় একটি অভিযোগ অথবা সাধারণ ডায়েরি করার অনুরোধ করেন। তিনি আরও বলেন, রাতের কোন একটা সময় ইউনিয়ন ডিজিটাল সেন্টারের তালা ভেঙে নগদ টাকাসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। থানায় অভিযোগ ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে জানতে চাইলে ২ নং হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন হারুন বলেন, ইউডিসি উদ্যোক্তা জুয়েল শীল আমাকে চুরির বিষয়টি জানালে আমি থানায় সাধারণ ডায়েরি বা অভিযোগ দায়ের করতে বলি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরদিকে অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার এসআই জাফর উল্লাহ বলেন, হিঙ্গুলী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের চুরির বিষয়ে একটা অভিযোগ পাওয়া গেছে। এবং আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তবে আমি একটু বাহিরে আছি। থানায় এসে অভিযোগের বিষয়টি নিয়ে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here