ডিসি ও ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা বদলি

0
456
ডিসি ও ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা বদলি

খবর৭১ঃ রাজধানীর পল্লবীতে থানার ভিতর বোমা বিস্ফোরণের ঘটনায় মিরপুর বিভাগের উপ-কমিশনারসহ (ডিসি) ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

গত ২৯ জুলাই ভোরে পল্লবী থানা ভবনের দোতলায় পরিদর্শক (অপারেশন্স) এমরানুল ইসলামের কক্ষে বোমার বিস্ফোরণ ঘটে। এতে ৪ পুলিশ সদস্য ও একজন পুলিশ সোর্স আহত হওয়ার ঘটনা নিয়ে নানা ধরনের প্রশ্নের উদ্রেক হয়।

পুলিশের তদন্ত কমিটি ঘটনাটি সাজানো বলে তদন্ত রিপোর্ট দেয়। এই রিপোর্টের ভিত্তিতে গতকাল শনিবার রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ছয় কর্মকর্তাকে বদলি করেন।

পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক বদলি আদেশে মিরপুর বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদকে বদলি করে প্রটেকশন বিভাগে এবং প্রটেকশন বিভাগের উপ-কমিশনার আ স ম মাহতাব উদ্দিনকে মিরপুর বিভাগে, পল্লবী জোনের অতিরিক্তি উপ-কমিশনার (এডিসি) মিজানুর রহমানকে ডিএমপি অপারেশন্স বিভাগে এবং অপারেশন্স বিভাগের এডিসি আরিফুল ইসলামকে পল্লবী জোনে, পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি) ফিরোজ কাউছারকে ওয়েল ফেয়ার অ্যান্ড স্পোর্টস বিভাগে এবং ওয়েল ফেয়ার অ্যান্ড স্পোর্টস বিভাগের সহকারী কমিশনার শাহ কামালকে পল্লবী জোনে সহকারী কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

অপরদিকে একই আদেশে পল্লবী থানার ওসি নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে এবং সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে পল্লবী থানায় এবং পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মাবুদকে ডিবির লালবাগ বিভাগে এবং ডিএমপির লাইনওয়ার পরিদর্শক আবু সাইদ আল মামুনকে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত), পল্লবী থানার পরিদর্শক (অপারেশন্স) এমরানুল ইসলামকে ডিবির ওয়ারী বিভাগে এবং কাউন্টার টেরোরিজম বিভাগের পরিদর্শক ইয়ামিন কবিরকে পল্লবী থানার পরিদর্শক (অপারেশন্স) হিসেবে বদলি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here