ঝালকাঠিতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

0
112
ঝালকাঠিতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

খবর৭১ঃ

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ঝালকাঠি পৌরসভা কর্তৃপক্ষের উগ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। পৌরসভার বঙ্গবন্ধু কর্নারে আলোচনা সভায় টেলিকনফান্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাউন্সিলর তরুণ কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর হাফিজ আল মাহমুদ ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আক্কাস সিকদার। অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার অসহায় ৬ জনকে একটি করে সেলাই মেশিন উপহার দেন। পরে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এতে পৌরসভা কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশ নেন। এদিকে দিনটি উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলতাফ হোসেন। পরে অসহায় নারীদের বিনামূল্যে ১২টি সেলাই মেশিন দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here