নেত্রকোনার মদনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

0
139
নেত্রকোনার মদনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

খবর৭১ঃ

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে উচিতপুর ট্রলার ঘাটসহ কয়েক জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই দিনে ২৪ টি মামলায় মোট ৬৫৫০০ টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

০৬ আগস্ট, বৃহস্পতিবার উপজেলার উচিতপুর ঘাট এবং মদন সেন্টার মোড়ে সিএনজি ও অটো স্ট‍্যান্ডে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ট্রলারে অতিরিক্ত যাত্রী ও পণ্য পরিবহন, স্বাস্থ্যবিধি অনুসরণ না করা, লাইসেন্স ও রেজিস্ট্রেশনবিহীন মোটরযান পরিচালনা করায় ১৪ টি মামলায় মোট ৩৭,৮০০ টাকা জরিমানা আদায় করা হয়। এরমধ্যে ১ জন ট্রলার মালিককে অতিরিক্ত যাত্রী বহন করায় ২০,০০০ টাকা জরিমানা করা হয়।

০৭ আগস্ট, শুক্রবার উপজেলার নতুন বাস স্ট‍্যান্ড, উচিতপুর ঘাট এবং মদন সেন্টার মোড়ে সিএনজি ও অটো স্ট‍্যান্ডে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। বাসে অতিরিক্ত যাত্রী বহন, স্বাস্থ্যবিধি অনুসরণ না করা, লাইসেন্স ও রেজিস্ট্রেশনবিহীন মোটরযান পরিচালনা করায় ১০ টি মামলায় মোট ২৭,৭০০ টাকা জরিমানা আদায় করা হয়। এরমধ্যে ০২ টি মামলায় বাসে অতিরিক্ত যাত্রী বহন ও স্বাস্থ্য বিধি অনুসরণ না করায় ২০,০০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, দুই দিনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ২৪ টি মামলায় মোট ৬৫৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে এবং জনস্বার্থে অভিযান পরিচালনা অব‍্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here