করোনার থাবায় ১১ ফুটবলার

0
57
স্বাস্থ্য অধিদফতরের টেকনোলজিস্টও দিচ্ছেন ভুয়া রিপোর্ট

খবর৭১ঃ
করোনাভাইরাসের মহাদুর্যোগকালে জাতীয় ফুটবল দলের ক্যাম্পেও দুর্যোগের ঘনঘটা। গাজীপুরের একটি রিসোর্টে ক্যাম্পের প্রথমদিন করোনা ধরা পড়ে চারজনের।

কাল এলো আরও খারাপ খবর। আরও সাত ফুটবলার কোভিড-১৯-এর শিকার। দু’দিনে এগারোজনের করোনায় আক্রান্ত হওয়ার খবর বড় ধরনের দুঃসংবাদ।

প্রথমদিন বিশ্বনাথ ঘোষ, নাজমুল ইসলাম, সুমন রেজা ও এমএস বাবলু এবং দ্বিতীয়দিন সোহেল রানা, শহীদ আলম, মোহাম্মদ টুটুল হোসেন বাদশা, রবিউল হাসান, মোহাম্মদ ইব্রাহিম, সুশান্ত ত্রিপুরা ও আনিসুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে চিন্তিত জাতীয় দলের ব্রিটিশ কোচ জেমি ডে। সামাজিক যোগাযোগের মাধ্যমে তিনি বলেন, ‘নিঃসন্দেহে ক্যাম্পের শুরুটা ভালো হল না। আমি এখন তাকিয়ে রয়েছি অন্য খেলোয়াড়দের দিকে।’

ক্যাম্পে ডাক পাওয়া বসুন্ধরা কিংসের তিন ফুটবলার মতিন মিয়া, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদকে পাচ্ছেন না জেমি। এই তিনজন বসুন্ধরার তত্ত্বাবধানে অনুশীলন করবেন বলে জানা গেছে।

ডেনমার্ক প্রবাসী জামাল ভূঁইয়া ও ফিনল্যান্ড প্রবাসী তারিক রায়হান কাজী এখনও বাংলাদেশে আসতে পারেননি। যদিও ক্যাম্পে আর কোনো নতুন ফুটবলার ডাকার পক্ষে নন কোচ।

তার কথায়, ‘এই মুহূর্তে নতুন করে ক্যাম্পে খেলোয়াড় নেয়ার কোনো চিন্তা নেই। আশা করি, করোনা আক্রান্তরা দ্রুত সুস্থ হয়ে ক্যাম্পে ফিরবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here