মুরাদনগরে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত,১০লক্ষাধিক টাকার ক্ষতি

0
542
মুরাদনগরে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত,১০লক্ষাধিক টাকার ক্ষতি

মোঃ রাসেল মিয়া,কুমিল্লা, প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগরে এক সৌদি প্রবাসীর বসতবাড়ি ভয়াবহ অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। এসময় ঘরের আসবাবপত্র ও নগদ অর্থসহ প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়। অগ্নিকান্ডে সব হারিয়ে এখন নিঃস্ব এই পরিবারটি। বুধবার মধ্যরাতে উপজেলার পূর্বধইর পশ্চিম ইউনিয়নের মালিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন পূর্বধইর পশ্চিম ইউনিয়নের মালিপাড়া গ্রামের সৌদিআরব প্রবাসী মনির হোসেনের স্ত্রী তার সন্তানদের নিয়ে হাটাস গ্রামে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার পর তাদের তালাবদ্ধ ঘরে বুধবার রাত দেড়টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মধ্যরাতে আগুনের লেলিহান শিখা দেখে প্রতিবেশিরা এগিয়ে এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ওই প্রবাসীর বসতঘরের সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনের সুত্রপাত জানা না গেলেও এই অগ্নিকান্ডের ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি পরিবারের। প্রবাসীর স্ত্রী বিলকিস আক্তার বলেন, আমি সন্তানদের নিয়ে ঈদের সময় বাবার বাড়িতে বেড়াতে যাই। আমাদের গায়ের কাপড় ছাড়া আর কিছুই অবশিষ্ট রইল না। ঘরে থাকা আসবাবপত্র, ফ্রিজ, ল্যাপটপ ও নগদ অর্থসহ প্রায় ১০লাখ টাকার মালামাল ও আমার জানানো সুখের সংসার পুড়ে ছাই হয়ে গেলো। এখন সন্তানদের নিয়ে মাথা গোঁজার ঠাঁই টুকুও রইলো না আমার।

মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার জহিরুল ইসলাম বলেন, আমরা অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলেছে।মুরাদনগর উপজেলা নিবার্হী অফিসার অভিষেক দাশ বলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here