সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত

0
181
সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ছয় মাদকসেবীর জেল জরিমানা

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে দুটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে উত্তরা ইপিজেডের নারী শ্রমিক পুস্প রানী রায় (২০) নিহত হয়েছেন। সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর নামক স্থানে গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে ওই ঘটনা ঘটে।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী প্রিয়নাথ ডাক্তারপাড়া গ্রামের মিলন চন্দ্র রায়ের স্ত্রী এক সন্তানের পুস্প রানী রায় উত্তরা ইপিজেডের একটি চীনা কোম্পানীতে কর্মরত ছিলেন। ঘটনার দিন গতকাল মঙ্গলবার সে তার কর্মস্থল থেকে একটি ব্যাটারিচালিত অটোরিক্সায় চড়ে বাড়িতে ফিরছিলেন। রাত ৮ টার দিকে তাকে বহনকারী অটো রিক্সাটি সৈয়দপুর- নীলফামারী সড়কের ঢেলাপীর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে অটোরিকশা থেকে রাস্তায় ছিঁটকে পড়ে গুরুতর আহত হন নারী শ্রমিক পুষ্প রানী রায়। এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহতের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here