করোনা প্রতিরোধে সৈয়দপুরে সচেতনতামুলক সভা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন

0
214
করোনা প্রতিরোধে সৈয়দপুরে সচেতনতামুলক সভা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক সভা ও মাস্ক বিতরণ করা হয়েছে সৈয়দপুরে। আজ বুধবার দুপুরে শহরের শহীদ জহুরুল হক সড়কের কলিম মোড়ে ওই কর্মসুচি পালন করা হয়। নীলফামারী জেলা ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক ও সৈয়দপুর পৌর ছাত্রলীগের সহ সভাপতি রাইসুল আরেফিন রিজভীর’ উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মহসিনুল হক মহসিন ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান। অনুষ্ঠানে করোনাভাইরাস প্রতিরোধে আয়োজক রাইসুল আরেফিন রিজভী সচেতনতামূলক এমন কর্মসুচি গ্রহণ করায় তাঁকে ধন্যবাদ জানিয়ে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে আমাদেরকে আরও বেশি সচেতন হতে হবে। তারা বলেন আমরা যদি সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলি তাহলে করোনা প্রতিরোধ করাটা অনেক সহজ হবে। এক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখা, মুখে মাস্ক লাগানো, সাবান দিয়ে ঘন ঘন হাত পরিস্কার করা, এবং প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার ওপর গুরুত্বারোপ করেন বক্তারা।

পরে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসুচিতে শহরের বিভিন্ন শ্রেনী-পেশার চার শতাধিক মানুষজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা সুমন মো. আরিফুর আনোয়ার, মাহমুদ ইসলাম, সৈয়দপুর তাতীলীগ নেতা মাসুদুর রহমান লেলিন, মোস্তফা কামালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এব্যপারে জানতে চাইলে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক সভা ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজক নীলফামারী জেলা ছাত্রলীগের সহ সাধারন সম্পাদক রাইসুল আরেফিন রিজভী বলেন,সামাজিক দায়বদ্ধতা থেকে এ কর্মসুূচি গ্রহণ করা হয়েছে। আগামি এধরনের আরও কর্মসুচি গ্রহণ করা হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here