চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

0
427
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। বুধবার দুপুরে জেলার শাহরাস্তি উপজেলার কাকৈরতলা এলাকায়  এই দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি অটোরিকশার চালক ও যাত্রী।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক শাহরাস্তির হোসেনপুর গ্রামের মনির হোসেন (৩০), যাত্রী ফেনী সোনাগাজীর চরচান্দিয়া গ্রামের গুণধর চক্রবর্তী (৭০) ও নোয়াখালীর চর আমান উল্লা গ্রামের হরি চন্দ্র চক্রবর্তী (৫৫)। এ ঘটনায় গুরুতর আহত নজরুল ইসলাম নামে একজনকে কুমিল্লায় পাঠানো হয়ে।

আরও পড়ুনঃ ফেরির সংখ্যা বেড়েছে দৌলতদিয়া-পাটুরিয়ায়, আশা স্বস্তির ঈদযাত্রা

জানা যায়, গতকাল মঙ্গলবার মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর ঠাকুরবাড়িতে আসেন গুণধর চক্রবর্তী ও হরি চন্দ্র চক্রবর্তী। সেখানে তাদের এক আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল তারা। বুধবার কুমিল্লার মুদাফফরগঞ্জ হয়ে তারা অটোরিকশায় নোয়াখালী যাচ্ছিলেন। এসময় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া পদ্মা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন তারা।

শাহরাস্তি থানার ওসি মো. শাহআলম জানান, সিএনজিচালিত অটোরিকশা বাসকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বাস ও অটোরিকশা জব্দ করেছে। নিহতদের লাশ উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here