সৈয়দপুরে নারী মাদক বয়বসায়ীর কারাদন্ড চোলাইমদ ধ্বংস

0
65
সৈয়দপুরে নারী মাদক বয়বসায়ীর কারাদন্ড চোলাইমদ ধ্বংস

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে নিজ বাসায় মাদকসেবিদের আড্ডা বসিয়ে চোলাই মদ বিক্রির দায়ে মুন্নী বেগম (৫০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রমিজ আলম ওই দন্ডাদেশ দেন। এসময় ওই মাদক ব্যবসায়ীর বাসা থেকে উদ্ধার করা ১০ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের উপকন্ঠে ঢেলাপীর উত্তরা আবাসনের ৫৯ নং ব্লকের ৪ নং কোয়ার্টারের বাসিন্দা মো. রবিদুল ইসলামের স্ত্রী মুন্নী বেগম দীর্ঘদিন থেকে নিজ বাড়িতে মাদকসেবিদের আড্ডা বসিয়ে প্রকাশ্যে মদ বেচাকেনা করে আসছিল

। গতকাল সোমবার দুপুরে সোর্সের দেয়া খবরের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রমিজ আলমের উপস্থিতিতে নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. খবির আহমেদের নেতৃত্বে উত্তরা আবাসনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মুন্নী বেগমকে চোলাই মদ বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাঁর হেফাজতে থাকা ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। পরে সেখানেই ভ্রাম্যামান আদালত বসিয়ে চোলাই মদ বিক্রির দায়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরে উদ্ধার করা চোলাই মদ মাটিতে ফেলে ধ্বংস করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) রমিজ আলম বলেন, সৈয়দপুর শহরকে মাদকমুক্ত রাখতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কোন রকম ছাড় দেয়া হবে না। সৈয়দপুর শহরকে মাদকমুক্ত করতে সকলের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন তিনি।

নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. খবির আহমেদ ভ্রাম্যমান আদালতে এক নারী মাদক বিক্রেতার ছয় মাসের কারাদন্ডের সত্যতা নিশ্চিত করে বলেন গতকালই দন্ডপ্রাপ্ত ওই নারী মাদক ব্যবসায়ীকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here