ঢাকায় আরও একটি হাসপাতালে তালা

0
254
অফিস আসতে হবে সবাইকে, ২৫ শতাংশের নিয়ম বাতিল

খবর৭১ঃ

মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা ও চিকিৎসায় অনিয়ম-দুর্নীতি নিয়ে অব্যাহত বিতর্কের মধ্যে রাজধানীতে আরও একটি হাসপাতাল বন্ধ করে দিয়েছে সরকার।

স্বাস্থ্য অধিদফতরের হাসপাতাল শাখা থেকে জানানো হয়, বেসরকারি ওই হাসপাতালে অভিযানে গিয়ে নানা অনিয়ম পাওয়া গেছে। হাসপাতালটি কোনো আইনকানুন মানত না। এছাড়া তাদের কোনো কাগজপত্র নেই। তাই হাসপাতালটি বন্ধ করে দেয়া হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের হাসপাতাল শাখার কর্মকর্তারা জানান, তদন্তে দেখা গেছে হাসপাতালটির কোনো লাইসেন্স নেই এবং সেখানে মেয়াদোত্তীর্ণ চিকিৎসা সামগ্রী ব্যবহার করা হচ্ছিল।

এর আগে করোনা পরীক্ষা না করেই রিপোর্ট দেয়া, লাইসেন্সের মেয়াদ না থাকা ও চিকিৎসায় অনিয়ম-দুর্নীতিসহ নানান অভিযোগে রাজধানীর রিজেন্ট হাসপাতাল (উত্তরা ও মিরপুর শাখা) বন্ধ করে দেয়া হয়।

এদিকে করোনা মোকাবেলায় ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী-পিপিই মাস্ক সরবরাহে অনিয়মসহ নানা অভিযোগের মুখে মঙ্গলবার পদত্যাগ করেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ।

এ ছাড়া বুধবার বিকালে ডা. আবুল কালাম আজাদকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। একই সঙ্গে অধিদফতরটির বর্তমান অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) অধ্যাপক ডা. নাসিমা সুলতানাকেও জিজ্ঞাসাবাদ করেছে ডিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here