ঠাকুরগাঁওয়ে করোনায় আরও একজনের মৃত্যু; মৃতের সংখ্যা দাড়াল ৩

0
152
স্বাস্থ্য অধিদফতরের টেকনোলজিস্টও দিচ্ছেন ভুয়া রিপোর্ট

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়াল তিনজনে। রবিবার (১৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, নতুন করে করোনায় মারা যাওয়া ব্যক্তির বয়স ৫৫ বছর। তিনি বালিয়াডাঙ্গী উপজেলার বোবরা মোড়লহাট এলাকার বাসিন্দা ছিলেন। গত ১৬ জুলাই তিনি করোনার উপসর্গ নিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হলে ওইদিন রাতেই তিনি মারা যান। পরে তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে আজ তার রিপোর্ট পজিটিভ আসে। তিনি দীর্ঘদিন যাবৎ ক্রনিক কিডনি ডিজিজ এবং ব্রঙ্কিয়াল অ্যাজমা রোগে ভুগছিলেন।

তিনি আরও জানান, আজ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী মৃত্যুবরণকারি ব্যক্তির করোনা পজিটিভ রেজাল্ট আসে। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ২৮৫ জন, যাদের মধ্যে ২১৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরন করেছেন ৩ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলা থেকে ২৮ জন সন্দেহভাজন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here