নেত্রকোনার খালিয়াজুরিতে মুজিববর্ষ উপলক্ষে যুবলীগ নেতা তোফায়েলের বৃক্ষ রোপন

0
386
নেত্রকোনার খালিয়াজুরিতে মুজিববর্ষ উপলক্ষে যুবলীগ নেতা তোফায়েলের বৃক্ষ রোপন

খবর৭১ঃ

আব্দুল আওয়ালঃ ‘মুজিব বর্ষে’র কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ‘গাছ লাগাই, জীবন বাঁচাই’ এই স্লোগানকে সামনে রেখে সারাদেশে গাছ লাগানোর নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

আরও পড়ুনঃ চোখকে বিশ্রাম দিন

আর এই নির্দেশকে বাস্তবায়িত করতে মাননীয় সাংসদ রেবেকা মমিনের আদেশে ও নেত্রকোনা জেলা যুবলীগের দিক নির্দেশনায় নেত্রকোনা জেলার খালিয়াজুরি উপজেলা যুবলীগের যুগ্ম- আহব্বায়ক মীর তোফায়েলের উদ্যোগে ও খালিয়াজুরি উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে খালিয়াজুরিতে বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ জুলাই) সকালে শালদীঘা গোপাল গোপীনাথ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় ৩০টি ফলজ, বনজ ও ঔষুধি বৃক্ষ রোপন করা হয়। যুবলীগ নেতা মীর তোফায়েল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির অংশ হিসাবে আমরা উপজেলা যুবলীগ খালিয়াজুরির শালদীঘা সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে ৩০ টি ফলজ, বনজ ও ঔষুধি বৃক্ষ রোপন করলাম। পরবর্তিতে আমরা এই কর্মসূচি খালিয়াজুরি উপজেলার বিভিন্ন স্থানে বিস্তার করব। তিনি আরও বলেন, জাতির পিতা আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন।

আরও পড়ুনঃ ইনফার্টিলিটি ও তার প্রতিকার

এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে।বৃক্ষরোপণ একটি মহৎ কাজ। গাছের চারা রোপণ ও পরিচর্যার বিষয়ে সবাইকে আরও যত্নবান হতে হবে। এ সময় খালিয়াজুরি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা জুয়েল চৌধুরী, নিরেশ বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রদীপ চৌধুরী, ২ নং চাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান খলিল, সহ সভাপতি মো: আব্দুল কদ্দুছ মিয়া, ছাত্রলীগ নেতা রাজীবসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মিগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here