বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক মুরাদনগর কমিটি গঠন

0
57
বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক মুরাদনগর কমিটি গঠন

খবর৭১ঃ

রাসেল মিয়া, (কুমিল্লা) প্রতিনিধিঃ “মানবতার শ্রেষ্ঠ দান স্বেচ্ছায় রক্তদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক মুরাদনগর থানা শাখার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংকের কেদ্রীয় কমিটির সভাপতি পলাশ চন্দ্র দেবনাথ ও সাধারন সম্পাদক ফারুক মিয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৭৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আহমেদ জয় ও শাখা পরিচালক মেজবাহ উদ্দিন ।

সাইফুদ্দিন সাকিবকে সভাপতি, ফাহাদ রহমানকে সাধারন সম্পাদক ও মির্জা রাকিবকে সাংগঠনিক সম্পাদক করে ৭৪ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনি: সহ-সভাপতি শামিম আহমেদ, সহ- সভাপতি রাজিব আহমেদ তুহিন, মো. এরশাদ, মনিরুজ্জামান মনির, সাইদুল ইসলাম রাজ, শুকলাল দেবনাথ, ফারুক আহমেদ লিটন, নাজমুল ইসলাম সাইদ, রুবেল আহমেদ বাবু, তাজুল ইসলাম নিরব, নাজমুল হাসান, সুজন সুব্রত, ইমন রানা, রপিন দেবনাথ, যুগ্ন-সাধারন সম্পাদক পদে রেজাউল করিম স্বপন, অংকিত ঘোষ, রিপন আহমেদ সাব্বির, রুহুল আমিন রনি, হিমেল, মেহেদী হাসান শুভ, সহ- সাংগঠনিক সম্পাদক পদে ইমতেয়াজ সুমন, গোলাম সারোয়ার, রাজু, লতিফ সরকার, সুজন সরকার, ইসমাইল হোসাইন। অর্থ সম্পাদক পদে শংকর দেবনাথ, দুলাল মিয়া, আইন বিষয়ক সম্পাদক শরিফ ভুইয়া, লালন ভুইয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মাইনুদ্দিন তুষার, মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক পদে সাইম আহমেদ আবু বক্কর।

আরো পড়ুনঃ গার্মেন্টস খাতঃ স্থগিত রপ্তানি আদেশের ৮০ ভাগই ফিরেছে

সাইফুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে রফিকুল ইসলাম, দেলোয়ার আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নাজমুল হাসান, মিঠু দেবনাথ, দপ্তর সম্পাদক পদে আবু ইসহাক, সাইফুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে আরবার সজিব, সাইফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক পদে রাশেদ সরকার, মামুন বিন আরাফাত, সমাজসেবা সম্পাদক পদে কামরুল ইসলাম, সাব্বির আহমেদ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে তাহসিন খায়ের,সফর উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে রিয়াজুল ইসলাম, শান্ত শাহা, বিজ্ঞান বিষয়ক সম্পাদক পদে মেহেদি হাসান, রাসেল মিয়া, নারী বিষয়ক সম্পাদক পদে বিউটি আক্তার, আনজুমান আক্তার, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক পদে হ্রদয় মিয়া, প্রান্ত বাবু, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক পদে গুরুপদ চন্দ্র দাস, লিটন চন্দ্র আপন, মুক্তিযোদ্ধা ও গবেষনা বিষয়ক সম্পাদক রিয়াজ আহমেদ।

আরো পড়ুনঃ ৬৮ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল করল সরকার

রেজাউল ইসলাম, ছাত্র বৃত্তি বিষয়ক হরিবল দেবনাথ মামুন মিয়া, সহ সম্পাদক ইমরান হোসেন,তাপস সরকার, এস এ সাগর, হাসান চৌধুরী, সদস্য পদে শাহিন ভুইযা,উজ্জল সরকার, এসকে সজিব, কমল সরকার প্রমুখ। উল্লেখ্য, বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক ২০১৬ সালে মোহাম্মদ রোবেল রানার হাত ধরে প্রতিষ্ঠিত হয়ে কুমিল্লার প্রত্যেকটি উপজেলার সেচ্ছাসেবীদের নিয়ে উপজেলা ও থানা ভিত্তিক কমিটি গঠন করে রক্তদানসহ বিভিন্ন সামাজিক কর্মসূচিতে অংশগ্রহনের মাধ্যমে সর্বস্থরের মানুষের মন জয় করে আসছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here