মদনে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল

0
102
মদনে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের মৃত্যুতে নেত্রকোনার মদনে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার প্রেসক্লাবে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য একে এম সাইফুল ইসলাম হান্নান। তিনি বলেন, আমরা আজ হারালাম এক বিশিষ্ট শিল্প উদ্যোক্তাকে। দেশের অর্থনৈতিক অগ্রগতিতে তার অবদান অবিস্মরণীয়। লাখো লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকার সমস্যা সমাধান করেছেন। তার শূন্যতা দেশের অগ্রযাত্রা আর উন্নয়নে অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি দেশের জন্য অনেক কিছু করে গেছেন। দেশবাসী উনার রেখে যাওয়া কৃতকর্মকে স্বরণীয় করে রাখবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি আল মাহবোব আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন। শোক সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দৃুল আহাদ, মুফতি আনোয়ার হোসেন, জোবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোখলেছুর রহমান,সাংবাদিক পরিতোষ দাস, আব্দুল আওয়াল (পলাশ), ফয়েজ আহমেদ হৃদয় প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here