ম্যানচেস্টার সিটির গোল উৎসব

0
68
ম্যানচেস্টার সিটির গোল উৎসব

খবর৭১ঃ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিভারপুলকে নাস্তানাবুদ করার পর সাউদাম্পটনের কাছে অনাকাঙ্ক্ষিতভাবে হেরে যায় ম্যানচেস্টার সিটি। তবে পরের ম্যাচেই রীতিমত গোল উৎসব করে জয়ের ধারায় ফিরেছে পেপ গার্দিওলার শীষ্যরা। বুধবার নিজেদের মাঠ ইতিহাদে নিউক্যাসল ইউনাইটেডকে ৫-০ গোলের বিধ্বস্ত করেছে দলটি।

নিজেদের মাঠে একক রাজত্ব করেছে ম্যানসিটির ফুটবলাররা। ম্যানসিটির পক্ষে গ্যাব্রিয়েল জেসুস, রিয়াদ মাহরেজ, ডেভিড সিলভা ও রাহিম স্টার্লিং একটি করে গোল করেছেন। অন্য গোলটি এসেছে আত্মঘাতী থেকে।

প্রথমার্ধের ১০ মিনিটেই ম্যাচের লাগাম টেনে ধরেন ম্যানসিটি ফরোয়ার্ড জেসুস। বাঁ দিক থেকে সিলভার বাড়ানো বল ছোট ডি-বক্সের সামনে থেকে সহজেই জালে পাঠান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মাহরেজ। ডি-বক্সের ভেতর বাঁ দিকে বাইলাইনের কাছাকাছি থেকে কেভিন ডে ব্রুইনে কাটব্যাক করলে মাহরেজ বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন।

বিরতির পর ৫৮তম মিনিটে নিউক্যাসলের ভুলে স্কোরলাইন ৩-০ হয়। বল নিয়ে ডি-বক্সের ভেতরে ঢুকে পড়েছিলেন জেসুস। ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন ডিফেন্ডার ফেদেরিকো ফের্নান্দেস।

৬৪তম মিনিটে অসাধারণ এক ফ্রি-কিকে দলের চতুর্থ গোল করেন সিলভা। ডি-বক্সের একটু সামনে থেকে বাঁ পায়ের শটে রক্ষণ দেয়ালের ওপর দিয়ে ঠিকানা খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

শেষ মুহূর্তের যোগ করা সময়ে ৫ম গোলটি করেন জেসুসের বদলি নামা স্টার্লিং। সিলভার পাস থেকে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ মিডফিল্ডার।

লিগের ৩৪ ম্যাচে ২২ জয় ও তিন ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানসিটি। সর্বশেষ দুই মৌসুমের চ্যাম্পিয়নরা এরই মধ্যে চলতি মৌসুমে শিরোপা হারিয়েছে। সমান ম্যাচে ৯২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা লিভারপুলের শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here