নেত্রকোনার মদনে ভূমি অফিসের অফিস সহকারী গোলাম রব্বানীর করোনায় মৃত্যু

0
600
নেত্রকোনার মদনে ভূমি অফিসের অফিস সহকারী গোলাম রব্বানীর করোনায় মৃত্যু
ছবিঃ আব্দুল আওয়াল।

খবর৭১ঃ

আব্দুল আওয়ালঃ নেত্রকোনার মদন উপজেলার ভূমি অফিসের অফিস সহকারি গোলাম রব্বানী মরণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। সে জেলার বারহাট্রা উপজেলার রায়পুর ইউনিয়নের রামপুর গ্রামের মৃত কালাচান মিয়ার ছেলে। করোনায় আক্রান্তের পর বাড়িতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি বৃহস্পতিবার মধ্যরাতে মারা যান।

মদন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিস সূত্রে জানা যায়, ২২ জুন তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে ২৭ জুন নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা ভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে তিনি নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বালিজুরা গ্রামে শ্বশুরবাড়ি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন। মদন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম নিজেও করোনা ভাইরাসে আক্রান্ত। তিনিও বাসায় আইলোসেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও মদন সদর ইউনিয়ন ভূমি কর্মকর্তা দেলোয়ার হোসেন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল ২রা জুলাই মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও একজন সিনিয়র ষ্টাফ নার্স করোনায় শনাক্ত হন।

এ নিয়ে মদন উপজেলায় মোট ৬৪ জন করোনায় আক্রান্ত হলেন। উপজেলাটিতে করোনায় প্রথম মৃত্যু হয় গোবিন্দশ্রী গ্রামের ফুলতারা বেগম নামের প্রায় ৭০ বছরের এক বৃদ্ধা। এর পরে গোলাম রব্বানীর মৃত্যু নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২ জনে। সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে গোলাম রব্বানীর শারীরিক অবস্থার অবনতি হয়। পরে ময়মনসিংহ এসকে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

স্বাস্থ্যবিধি মেনে আজ তার দাফন সম্পন্ন হবে। সিভিল সার্জন আরো জানান, এ নিয়ে জেলায় মৃত্যু বেড়ে চারজনে দাঁড়িয়েছে। এ নাগাদ ৬ হাজার ৯৮৯ টি নমুনা সংগ্রহের বিপরীতে ৬ হাজার ৮৯৩ টি পরীক্ষা হয়েছে।এতে শনাক্ত হয়েছেন মোট ৫৩৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here