রিপোর্ট আসার আগেই একজনের মৃত্যু সৈয়দপুরে নতুন করে আরো পাঁচজনের করোনা সংক্রমণ শনাক্ত

0
849
দাখিল পরীক্ষায় সৈয়দপুরে ১৬ মাদ্রাসার সন্তোষজনক ফলাফল

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ গতকাল সোমবার নীলফামারীর সৈয়দপুর উপজেলায় নতুন করে আরো পাঁচজনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে গতকাল সোমবার পর্যন্ত সৈয়দপুর উপজেলা করোনা সংক্রমণের সংখ্যা দাঁড়ালো ২৩ জনে।

এদের মধ্যে রিপোর্ট আসার আগেই রোববার বিকেলে একজনের মৃত্যু হয়েছে। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২৮ মে ১৮ জনের এবং ২৯ মে ১২ জনেরসহ সর্বমোট ৩০ জন ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরবর্তীতে সংগৃহিত নমুনা পরীক্ষার জন্য নীলফামারী সিভিল সার্জন অফিসের মাধ্যমে দিনাজপুর এম. এ. রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল সোমবার উল্লিখিত সংখ্যক নমুনা পরীক্ষার ফলাফল মিলেছে। এতে পাঁচজনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এরা হচ্ছে উপজেলার বোতলাগাড়ীর সোনাখুলীর আদম আলী (৬৫) ও তাঁর স্ত্রী পারুল বেগম (৫৭), খতিব উদ্দিন(৪৫), আবু জাফর (৪৮) এবং শহরের নয়াটোলা এলাকার শহিদুজ্জামান (৩০)।

এদের মধ্যে সৈয়দপুর শহরের নয়াটোলা এলাকার শহিদুজ্জামান সাঈদ গত রোববার মারা গেছেন। সৈয়দপুর উপজেলার করোনা সংক্রমণ ২৩ ব্যক্তির মধ্যে ১০ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে একজন সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এবং নয় জন নীলফামারী আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন। বাকি আট জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন বলে জানা যায়।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার উপজেলায় নতুন করে আরো পাঁচ ব্যক্তির করোনা পজিটিভের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, করোনা পজিটিভ ব্যক্তিদের হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেওয়ার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here