শাহজাদপুরে বসত বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ

0
420
শাহজাদপুরে বসত বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের কাঙলাকান্দি গ্রামে গতকাল সন্ধ্যায় কয়েকটি বসত বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ করেছে বাসিন্দারা।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, প্রায় ৭ টি বাড়িতে আসবাব ও থালাবাসন লন্ডভন্ড অবস্থায় পরে রয়েছে। বাসিন্দাদের মধ্যে প্রতিটি বাড়িতেই পুরুষ মানুষ অনুপস্থিত ছিল। বাড়ি গুলোর মহিলা সদস্যরা জানায়, প্রায় ৭ টি বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালিয়েছে কতিপয় কিছু দুস্কৃতিকারীর নেতৃত্বে ৫০ থেকে ৬০ জনের একটি দল।

এসময় মোঃ দেলোয়ার হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ নাজিম উদ্দিন, নুর হোসেন, মোঃ মান্নান আলী ও রফিকুল ইসলাম (দৃষ্টি প্রতিবন্ধী) এর বাড়িতে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ করে তারা।

একই গ্রামের অভিযুক্ত পক্ষের মৃত রুস্তুম আলীর ছেলে আব্দুর রউফের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ গুলো সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। কিছুদিন পূর্বে জনৈক আলমের ছেলে ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে সহ বেশ কয়েকজনের উপর আতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে।

সেই হামলার ঘটনায় শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলা থেকে পরিত্রাণ পেতেই তারা পরিকল্পিতভাবে ভাঙচুর ও লুটপাটের নাটক সাজিয়েছে। উক্ত ঘটনায় আমাদের কোন সমপৃক্ততা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here