শেরপুরে কৃষকের এক একর জমির ধান কেটে দিলেন হুইপ আতিক

0
104
শেরপুরে কৃষকের এক একর জমির ধান কেটে দিলেন হুইপ আতিক

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরে কাস্তে হাতে ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে মাঠে নেমে কৃষকের এক একর জমির ধান কেটে দিলেন জেলা আ’লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। আজ ৩০ এপ্রিল দুপুরে শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণই মমিনাকান্দা গ্রামের কৃষক তমজুদ্দিনের এক একর জমির পাকা ধান কাটেন তারা।

করোনার এই সময়কালে লকডাউন পরিস্থিতিতে শ্রমিক সংকট ও আর্থিক সংগতির অভাবে পাকা ধান কাটতে না পারা কৃষকও এতে দারুণ খুশি। ধান কাটার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান হায়দর আলী, জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ দলীয় নেতৃবৃন্দ অংশ নেন।

শেরপুর খামারবাড়ীর তথ্যমতে, জেলায় এবার ৮৯ হাজার ৬শ হেক্টর জমিতে বোরো ধানের আবাদ হয়েছে। ইতোমধ্যে ধান কাটা শুরু হয়েছে। জেলা পুলিশ, জেলা ছাত্রলীগ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে জেলার বিভিন্ন এলাকায় কৃষকের ধান কেটে তাদের পাশে দাঁড়িয়েছে।
এসময় হুইপ আতিক বলেন, আমরা হয়তো সবার ধান কেটে দিতে পারবো না। তবে আমরা কৃষকদের সাহস দিচ্ছি। আমরা তাদের সাথে আছি। মাননীয় প্রধানমন্ত্রী তাদের সাথে আছে। তিনি আরো বলেন, কৃষকরা একা নয়, তাদেরে পাশ্বে বঙ্গবন্ধুর সৈনিকরা আজ থেকে ধান কাটা শেষদিন পর্যন্ত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here