ঠাকুরগাঁওয়ে সাতজন করোনা ভাইরাসে সনাক্ত হয়েছে

0
155
ঠাকুরগাঁও সদরে একজন ও হরিপুরে আরও একজন করোনায় আক্রান্ত !

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আজ ঠাকুরগাঁওয়ে করোনায় ভাইরাসে সাতজন সনাক্ত হয়েছে । এছাড়া ২৪ ঘন্টায় জেলা থেকে ১২ জনের নতুন নমুনা পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। সোমবার বিকেলে রংপুর বিভাগের অধ্যক্ষ নুরুননবী লাইজু এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ রংপুর মেডিকেল কলেজে ১৮৮ জনের পরীক্ষা করে ১৯ জনের করোনা শনাক্ত। এর মধ্যে রংপুর সদরে ৫ জন, তারাগঞ্জ ৩ জন, বদরগঞ্জ ১ জন,পঞ্চগড় দেবীগঞ্জ ২ জন দিনাজপুরঃ হাকিমপুর ১ জন ঠাকুরগাওয়ের পীরগঞ্জে ২ জন বালিয়াডাংগীতে ১ জন ওহরিপুর ৪ জন সনাক্ত হয়েছে।

তবে এদের মধ্যে পুরাতন সনাক্ত হওয়া রোগীর নমুনায় আবারো করোনা সনাক্ত হয়েছে কি না তা বলা যাবে। জেলা সিভিল সার্জনের কাছে পাঠানো মেইল থেকে।
আর গেল ২৪ ঘন্টায় আরো ১২ জন রোগীর কাছ থেকে নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ । তা পাঠানো হয়েছে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। আজ সনাক্ত হয়েছে সাত জনের। তবে মেইল পেলে বলা যাবে এরা সবাই নতুন রোগী নাকি আগের সনাক্ত হওয়া রোগী। কারন প্রথমে করোনা সনাক্ত হওয়ার পর আবারো ৭ দিন পর ওই রোগী ভাল হয়েছে কি না তা জানতে আবারো নমুনা প্রেরণ করতে হয়। বিস্তারিত মেইল পেলে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here