শাহজাদপুরে ঋষি পাড়ায় ত্রাণ দিলেন সাবেক এমপি চয়ন ইসলাম

0
97
শাহজাদপুরে ঋষি পাড়ায় ত্রাণ দিলেন সাবেক এমপি চয়ন ইসলাম

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরী অবস্থা জারী করা হয়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ করতে সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুস্থ্য ও নিম্ন আয়ের মানুষেরা দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের সকল শ্রেণির মানুষকে অসহায় ও দুস্থ্য মানুষদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষে সিরাজগঞ্জের শাহজাদপুরে সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক চয়ন ইসলাম স্বাস্থকর্মী এবং প্রশাসনের জন্য পিপিই ও করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে প্রতিনিয়ত চাউল, ডাউল, তেল, আলু, লবনসহ ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছেন।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শাহজাদপুর পৌর শহরের মণিরামপুর মহল্লার ঋষি পাড়ায় অবস্তিত প্রতিটি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। এ ত্রাণ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম, উপজেলা তথ্য ও প্রযুক্তি লীগের সাধারণ সম্পাদক মোঃ আসলাম আলী, সাবেক ছাত্র নেতা নেসারুল হক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here