সৈয়দপুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী দিলেন সাবেক ছাত্রনেতা সবুর

0
136
সৈয়দপুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী দিলেন সাবেক ছাত্রনেতা সবুর

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :

সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকার কর্মহীন অসহায় মানুষজনের মাঝে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর কলেজের সাবেক ভিপি ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আব্দুস সবুর আলম। গতকাল বুধবার বিকেলে সৈয়দপুর সরকারি কলেজ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ওইসব খাদ্য সহায়তা দেয়া হয়।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মহীন নারী-পুরুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন। এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা ভাইরাসে সারা বিশ্ব আক্রান্ত। বাংলাদেশেও এ ভাইরাস ছড়িয়ে পড়েছে। তিনি বলেন করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে সকল নির্দেশনা পালন করলে আমরা রেহাই পেতে পারি। আর নির্দেশনা না মানলে আমাদের পরিণতি কি হবে তা সৃষ্টি কর্তাই জানেন। তিনি এমন পরিস্থিতিতে সকলকে নির্দেশনা মেনে ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানান। পরে তিনি মানুষজনের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন।

সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সবুর আলমের ব্যক্তিগত অর্থায়নে কেনা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,আলু,বেগুন,
পেঁয়াজ ও কাঁচামরিচ। এদিন সাড়ে তিনশত মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লিও ক্লাব অব ঢাকার সভাপতি জিম,সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেনসহ অন্যান্যরা।

সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সবুর আলম বলেন,
বর্তমান পরিস্থিতিতে আমরা যদি ডাল ভাত খেতে পারি তাহলে অন্যরা কেন খাবেন না। তাই মানবিক কারণে নিজের সামথ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানোর চেস্টা করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here