মদনে কমিউনিটি ক্লিনিকেই নেয়া হচ্ছে করোনার নমুনা সংগ্রহ

0
165
মদনে কমিউনিটি ক্লিনিকেই নেয়া হচ্ছে করোনার নমুনা সংগ্রহ

আব্দুল আওয়াল : নেত্রকোনার মদনে স্বাস্থ্য প্রশাসকের নির্দেশে ঢাকা, নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শ্রমিকদের কমিউনিটি ক্লিনিকেই নমুনা সংগ্রহ করছে একদল মেডিকেল টিম। বিষয়টি নিশ্চিত করেছেন মদন উপজেলার স্বাস্থ্য প্রশাসক ডাক্তার ফখরুল হাসান চৌধুরী টিপু।

এ নিয়ে স্বাস্থ্য প্রশাসক মেডিকেল অফিসার সাঈম হাসান রিয়াদ ও ডা: আলী সাইফুল্লাহ সজীব প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। অন্যরা হলেন, ল্যাব টেকনোলজিষ্ট মৌসুমী খান রত্মা, সিএইচসিপি মনিরুল হক মাখন,আল মামুন ভূঁইয়া ও ওয়ার্ড বয় আজিজুল।

এ ব্যাপারে স্বাস্থ্য প্রশাসক ডাক্তার ফখরুল হাসান চৌধুরী টিপু জানান, যারা হাসপাতালে গিয়ে নমুনা দিয়েছেন না তাদেরই আমরা এ ব্যবস্থা গ্রহণ কর ছি। কাপাসাটিয়া ও কুলিয়াটি কমিউনিটি ক্লিনিকে দুই দিনে ঢাকা,নারায়ণগঞ্জ থেকে আসা ২৮ জন শ্রমিকদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো বলেন, পর্যায় ক্রমে পৌরসভাসহ ৮ ইউনিয়নে এ কার্যক্রম অব্যাহত থাকবে। বর্তমানে ৭০ জনের নমুনা সংগ্রহ করা যাবে। স্যাম্পল কিট সল্পতা থাকায় মেডিকেল টিম যাকেই সন্দেহ করবে তারেই নমুনা সংগ্রহ করবে। অচিরেই পর্যাপ্ত স্যাম্পল কিট চলে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here