সৈয়দপুরে কর্মহীন অসহায়দের মাঝে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাদলের খাদ্য সহায়তা অব্যাহত

0
166
সৈয়দপুরে কর্মহীন অসহায়দের মাঝে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাদলের খাদ্য সহায়তা অব্যাহত

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধিঃ
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে সৈয়দপুরে কর্মহীন দিশেহারা মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত রেখেছেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আকতার হোসেন বাদল। তিনিসহ তাঁর লোকজন পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষজনের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে তুলে দিচ্ছেন খাদ্যের প্যাকেট। গত ১০ দিন ধরে এ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন রাতে বিতরণ করা হচ্ছে এসব খাবার। গতকাল শনিবারও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন বাদলের নিজস্ব তহবিল থেকে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এখন পর্যন্ত প্রায় দুই হাজার পরিবারের মাঝে ওইসব খাদ্য সমাগ্রী বিতরন করা হয়েছে বলে জানান তার ছোট ভাই মো. ফারুক হোসেন।

বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, মসুর ডালসহ অন্যান্য সামগ্রী। এছাড়া তিনি পবিত্র শবেবারত উপলক্ষে ৮ ও ৯ এপ্রিল খাদ্য সামগ্রীসহ শবেবরাতের উপকরন বিতরন করেছেন। তার এ কার্যক্রমে সহযোগিতা অব্যাহত রেখেছেন তার ছোট ভাই মো.ফারুক হোসেনসহ পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন বাদল বলেন, দেশের সঙ্কটময়মূহুর্তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন।

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতা সৃষ্টিতে প্রচারণার পাশাপাশি জীবাণুনাশক স্প্রে ছিটানোসহ হ্যান্ডসেনিটাইজা মাস্ক,সাবান বিতরণ করা হয়েছে। এছাড়া নিজস্ব অর্থায়নে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। তিনি বলেন তার সাধ্যমত পর্যায়ক্রমে সকলের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। একইসাথে করোনা ভাইরাস পরিস্থিতিতে সৈয়দপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষজনের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্ববানদের প্রতি আহবান জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন বাদল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here