সৈয়দপুরে পত্রিকা হকার ও প্রতিবন্ধী ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষাথীরা

0
196
সৈয়দপুরে পত্রিকা হকার ও প্রতিবন্ধী ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষাথীরা

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থীরা পত্রিকা হকার ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। আজ রবিবার বেলা ১১টায় শহরের শহীদ তুলশীরাম সড়কে এবং দুপুর ১২টায় পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে সামাজিক দূরত্ব মেনে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ খাদ্য বিতরণ কর্মসূচিতে মূখ্য ভূমিকা পালন করেন সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থী সুমিত কুমার কুমার আগরওয়ালা নিক্কি।

সকালে শহীদ তুলশীরাম সড়কের একটি ভবনে পত্রিকা হকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।

এ সময় লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থী ও সমাজসেবক উপজেলা যুবলীগের আহবায়ক মো. দিলনেওয়াজ খান, ব্যবসায়ী ও সমাজসেবক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি, ব্যবসায়ী মো. পারভেজ আলম গুড্ডু, মো. আমির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, নজির হোসেন নজু, জসিম উদ্দিন, মিজানুর রহমান মিলন ও তোফাজ্জল হোসেন লুতু। এ অনুষ্ঠানে সৈয়দপুরের ৪০ জন পত্রিকা হকারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে অপর এক অনুষ্ঠানে সৈয়দপুরের বিভিন্ন এলাকার ৬৫জন প্রতিবন্ধী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় প্রতিবন্ধী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থী ব্যবসায়ী ও সমাজসেবক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি, উন্নয়নকর্মী কর্মকর্তা মো. শফিকুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবন আটা ও তেল প্রভূতি। এতে লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থীরা উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণে সহযোগিতা করেন।

এ কার্যক্রমের উদ্যোক্তা সুমিত কুমার আগরওয়ালা নিক্কি বলেন, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। তাই মানবিক কারণে তাদের পাশে দাড়াতে আমরা লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা সম্মিলিতভাবে বিতরণ কার্যক্রম শুরু করেছি। আগামি রমজান মাস পর্যন্ত তাদের সাধ্যমত এ কর্মসুচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here