ঠাকুরগাঁওয়ের হরিপুর ও রাণীশংকৈলে ২জন করোনায় আক্রান্ত!

0
166
নেত্রকোনার মদনে এসিল্যান্ড ও তার স্ত্রীসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় একজন ও রাণীশংকৈল উপলোয় নতুন করে একজন করোনায় আক্রান্ত হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা সোয়া সাতটায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মোঃ মাহফুজার রহমান সরকার। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো পাঁচজনে।

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফিরোজ আলম জানান, উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের হাটগাঁও বাশবাড়ী গ্রামের ৭ বছর বয়সী এক মেয়ের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়েছে। মেয়েটি স্থানীয়, শারীরিক অসুস্থতার কারণে (জ্বর-সর্দি) তার নমুনা সংগ্রহ করে পাঠালে আজ তার নমুনায় পজেটিভ রেজাল্ট আসে। মেয়েটিকে আইসোলেশনে নেওয়ার প্রক্রিয়া চলছে।

এদিকে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: মো: মনিরুল হক খান জানান, উপজেলার বীরগড় এলাকার ২২ বছর বয়সী এক ছেলে করোনায় আক্রান্ত হয়েছে। সে সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে হরিপুরে আসে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ২জন এবং পীরগঞ্জ উপজেলায় একজনের দেহে করোনার উপস্থিতি ধরা পড়ে। আজ ১৭ এপ্রিল হরিপুরে একজন ও রাণীশংকৈলে একজনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হলো। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো পাঁচজনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here