কলাপাড়ায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

0
127
কলাপাড়ায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

রাকিব হাসান পটুয়াখালীপ্রতিনিধিঃপটুয়াখালীর কলাপাড়ায় চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের বাসিন্দা নান্নু মোল্লা (৬৫) জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর মৃত্যু হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন শ্বাসকষ্টে ভূগছিলেন। কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। চম্পাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিন্টু তালুকদার জানান, নান্নু মোল্লা একজন কৃষক। তিনি একজন ইউপি সদস্যের মাধ্যমে এই মৃত্যুর সংবাদটি পেয়েছেন। নান্নু মোল্লা আগে থেকেই শ্বাস কষ্টের রোগী ছিলেন। তাঁর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় দ্রুত তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার সাগরকন্যাকে বলেন, ‘দুপুর সোয়া ১২ টারয় ওই রোগিকে হাসপাতালে আনা হয়। দ্রুত তাঁকে ভর্তি করা হয়। সাড়ে ১২ টায় তিনি মারা যান। তবে তাঁর শ্বাসকষ্ট ছিল, তখন জ্বর ছিল না। তা ছাড়া হৃদরোগেও আক্রান্ত ছিল। যেহেতু হাসপাতালে থাকা অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে, তাই তাঁর নমুনা সংগ্রহ করে রোগ তত্ত্ব, রোগ নির্ণয় ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here