সৈয়দপুরে কর্মহীন পরিবারের মাঝে সকালের নাস্তার উপকরণ বিতরণ করলেন যুবলীগ নেতা দিলনেওয়াজ খান

0
415
সৈয়দপুরে কর্মহীন পরিবারের মাঝে সকালের নাস্তার উপকরণ বিতরণ করলেন যুবলীগ নেতা দিলনেওয়াজ খান

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি:
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে সৈয়দপুরে কর্মহীন মানুষের মাঝে উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খানের পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।

এবার তার পক্ষ থেকে ওইসব অসহায় পরিবারকে দেয়া হল
সকালের নাস্তার খাদ্য উপকরণ। গতকাল সোমবার রাতে সৈয়দপুর পৌর এলাকার ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে পাঁচ শতাধিক পরিবারের হাতে তুলে দেয়া হয় নাস্তার খাদ্য সামগ্রী। সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েলের সার্বিক সহযোগিতায় দিলনেওয়াজ খানের দেয়া সকালের নাস্তার
সামগ্রীর মধ্যে রয়েছে সুজি ৫০০ গ্রাম, চিনি ৫০০ গ্রাম, মুড়ি ৫০০ গ্রাম, টোস্ট বিস্কুট ৫০০ গ্রাম ও চা পাতা ৫০ গ্রাম। দিলনেওয়াজ খানের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে দরজার সামনে গিয়ে বাড়ির মালিককে ডাকা মাত্রই বেড়িয়ে আসেন নারী অথবা পুরুষ। সাথে সাথে তাদের হাতে তুলে দেয়া হচ্ছে নাস্তার উপকরণের প্যাকেট।

গভীর রাত চলা বিতরণ কার্যক্রমে অংশ নেন মো. মহিউদ্দিন রিপন,হিরু,আন্নু,মিলন, রাজেশ,বাবু, মামুন প্রমুখ। আজ মঙ্গলবারও অসহায়দের মাঝে নাস্তার উপকরণ বিতরণ করা হবে।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় মানুষজনের পাশে দাড়িয়েছেন। তিনি বলেন ব্যক্তিগত অর্থায়নে এ কার্যক্রম চালানো হচ্ছে এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমত তার এ তৎপরতা অব্যাহত থাকবে।
প্রসঙ্গতঃ গত ২৬ মার্চ থেকে যুবলীগ নেতা দিলনেওয়াজ খান করোনাভাইরাস পরিস্থিতিতে সচেতনতা সৃষ্টিতে প্রচারণা, লিফলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান, ব্লিচিং পাউডার বিতরণ ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম চালানো হয়েছে। এছাড়া কয়েক দফায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়েছে যুবলীগ নেতা ও সমাজসেবক দিলনেওয়াজ খানের পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here