ঠাকুরগাঁও জেলার মানবতার ফেরিওয়ালা স্বপন চৌধুরী

0
120
ঠাকুরগাঁও জেলার মানবতার ফেরিওয়ালা স্বপন চৌধুরী

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমিক ও নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছে জাতীয় পাটির সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী।

রবিবার রাতে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১০০০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি । প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য-সামগ্রী প্রদান করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণের সময় জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী , উপজেলা জাতীয় পাটির অনন্য নেতা কর্মিরা ও সাধারন লোকজন সেখানে উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় পাটির সাধারণ সম্পাদক এর নেতৃবৃন্দের সহযোগিতায় রহিমানপুর মাদারগঞ্জ বাজার, হিন্দুপাড়া, মাছুয়া পট্ট্রি, মথুরাপুর, হরিহরপুর, ফকদনপুর ও নবীর পাড়া গ্রামের শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী বলেন, আমাদের যতটুকু সামর্থ রয়েছে তা দিয়েই অসহায় ও দুস্থদের সহযোগিতা করছি। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ধৈর্য্য ধরে আপনারা নিজের ঘরে অবস্থান করুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌছে দিব। আপনারা নিরাপদে থাকুন, সুস্থ ও সচেতন থাকুন। এ সকল মানুষের সহযোগিতায় তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here