নালিতাবাড়ীতে বন্যপ্রাণীর কামড়ে নিহত-১, আহত-২

0
172
শেরপুরে ২৮ জনকে ৫৭ হাজার টাকা জরিমানা

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নালিতাবাড়ীর মধুটিলা ইকোপাকের্র টাওয়ার সংলগ্ন এলাকায় ভাল্লুক সাদৃশ্য প্রাণীর কামড়ে মা ছেলে সহ তিনজন গুরুত্বর আহত। আহতদের মধ্যে আমেনা বেগম নামে এক মহিলাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই দুপুরে সে মারা যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, নালিতাবাড়ীর গারো পাহাড়ের মধুটিলা ইকু পার্কে সকাল ১১টার পোড়াগাও গ্রামের হবিবুর রহমার এর স্ত্রী আমেনা বেগম (৫০), পূর্ব সমশ্চ’ড়া গ্রামের সোরহাব এর স্ত্রী কোহিনুর বেগম (৫০) ও তার ছেলে রিয়াজ (১৫) লাকড়ী সংগ্রহ করতে যায়। এসময় ভাল্লুক সদৃশ্য একটি প্রাণী তাদের উপর হামলা চালায়। এসময় তারা তিনজনই আহত হয়। তিনজনকেই গুরুত্বর আহত অবস্থায় নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা খারাপ দেখে কর্তব্যরত ডাক্তার তাদের দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আমেনা বেগম এর মৃত্যু হয় । হঠাৎ বণ্যপ্রণীর আক্রমণে এলাকায় আতংক বিরাজ করছে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমেনা বেগম , কোহিনোর বেগম ও তার ছেলে রিয়াজ গতরাতে ঝড়ে পড়া লাকড়ী কুড়াতে ইকোপার্কের ভিতরে যায়, লাকড়ী কুড়াতে কুড়াতে ইকোর্পাকের ওয়াচ টাউয়ারের নিচে গেলে হঠাৎ একটি বন্যপ্রাণী কোহিনুর বেগমকে আক্রমন করে।ওই সময় মা কহিনুর বেগমকে রক্ষা করতে গিয়ে ছেলে রিয়াজ (১৫) আক্রমণের শিকার হন। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে ।
ধারনা করা হচ্ছে, বন্যপ্রাণীটি বন্যশুকর হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here