মুরাদনগরে ইউসুফ হারুন এমপি’র পক্ষ থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই ও মাক্স প্রদান

0
198
মুরাদনগরে ইউসুফ হারুন এমপি’র পক্ষ থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই ও মাক্স প্রদান

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের সুরক্ষার লক্ষে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয় সম্পাদক এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর পক্ষ থেকে পিপিই ও মাস্ক প্রদান করা হয়েছে।

রোববার সন্ধ্যায় ২ সেট পিপিই, ২০টি প্রটেকটিভ মাস্ক ও ৩৫০টি সার্জিক্যাল মাস্ক স্থানীয় নেতাকর্মীরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ নাজমুল আলমের হাতে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম, মুরাদনগর সদর ইউপি সদস্য আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি
আহসান হাবিব শামীম, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মো: রুহুল আমিন, বাঙ্গরা বাজার যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম শাহেদ, যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল, আবিদ আলী, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি কেএম শারফিন শাহ্ প্রমূখ।

স্থানীয় সংসদ সদস্যর কাছ থেকে ইকুয়িপমেন্ট গুলো পেয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্বস্থি প্রকাশ করে জানান পুরো উপজেলায় প্রবাস থেকে আসা প্রায় পাঁচ শতাধিক লোক হোম কোয়ারেন্টাইনে ছিলো। আল্লাহর অশেষ রহমতে
বর্তমানে মাত্র ১৭৬ জন হোম কোয়ারেন্টাইনে আছে। বাকীরা সুস্থ হয়ে পরিবারের সাথে স্বাভাবিক ভাবে চলাফেরা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here