লাখাইয়ে বর কনেসহ পরিবারের সদস্যরা কোয়ারেন্টাইনে

0
205
লাখাইয়ে বর কনেসহ পরিবারের সদস্যরা কোয়ারেন্টাইনে

খবর৭১ঃ

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামের এক যুবক ফ্রান্স থেকে দেশে ফিরে সরকারি নির্দেশণা না মেনে বিয়ে করে বিপাকে পরেছে। ওই যুবকের বিয়ের খবর জানতে পেরে তার ওয়ালিমা অনুষ্টান বন্ধ করে দিয়েছে প্রশাসন। পাশা পাশি স্ত্রীসহ তার পরিবারের সদস্যদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেছে প্রশাসন।

অন্যাথায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হবে বলে জানানো হয়েছে।লাখাই উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার জানান প্রবাসী গত ১১ ই মার্চ ফ্রান্স থেকে দেশে আসেন। ওই সময় থেকে ২ সপ্তাহ পর্যন্ত তার বধ্যতামূলক ভাবে কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও গত সোমবার তিনি বিয়ে করেন একই উপজেলার জিরুন্ডা গ্রামে।মঙ্গলবার দুপুরে মাসুক মিয়ার বাড়িতে ছিল তাদের ওয়ালিমা অনুষ্ঠান।

উপজেলা প্রশাসন বিষয়টি জানতে পারে।মঙ্গলবার সকালে করাব গ্রামে গিয়ে স্ত্রীসহ মাসুক মিয়ার বাড়ির সাবাইকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয়েছে। নির্দেশ না মানলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে ওয়ালিমা অনুষ্ঠান ও বাতিল করা হয়েছে।তিনি আরো জানান, প্রবাসীও তার পরিবারের লোকজন সঠিকভাবে হোম কোয়ারেন্টাইনে থাকছে কিনা তা কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here