সৈয়দপুরে বিদেশ ফেরত ৪ জনই সুস্থ; তাদের সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

0
477
সৈয়দপুরে বিদেশ ফেরত ৪ জনই সুস্থ; তাদের সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে বিদেশ ফেরত ৪ জনের সকলেই সুস্থ্য রয়েছেন। তবে তাদেরকে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেছেন সৈয়দপুর উপজেলা প্রশাসন। এছাড়া ওই ৪ জনসহ তাদের পরিবারকে করোনাভাইরাস সম্পর্কে সাবধানতা ও সচেতন থাকার পরামর্শ দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকালে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো.নাসিম আহমেদ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার তথ্য অনুযায়ী বিদেশ ফেরত ৪ জনের বাড়িতে গিয়ে বিভিন্ন তথ্য জানতে চান। এসময় তাঁরা সব ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করেন। তাদের দেয়া তথ্য অনুযায়ী ওই সব বিদেশ ফেরত মানুষের স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যদের সাথে কথা বলেন ইউএনও মো. নাসিম আহমেদ ও সহকারি কমিশনার(ভূমি) পরিমল কুমার সরকার।

পরে তাঁরা তাদের পরিবারকে বিদেশ থেকে আসা ৪ জনকে ১৪ দিন হোম কোয়ারে- -ইন্টাইনে থাকার নির্দেশ দেন। ৪ জনের মধ্যে দুইজন ইটালি,১ জন সিঙ্গাপুর ও অপরজন ক্যানাডা থেকে দেশে এসেছেন। এদের বাসা শহরের গোলাহাট,নয়াটোলা, নতুন বাবুপাড়া ও সোনাখুলী নলসাপাড়ায়। এব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ বলেন সৈয়দপুরে ৪ জন বিদেশ ফেরত মানুষের তথ্য পাওয়া গেছে। এখন পর্যন্ত তাদের শরীরেই করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

সবার সাথে প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ রক্ষা করা হচ্ছে। এদের সকলেই সুস্থ্য থাকলেও তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তাদের সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে অধিকতর সতর্ক থাকা এবং এ সংক্রান্ত যেকোন সমস্যায় প্রশাসনকে অবহিত করার জন্য বলা হয়েছে। এদিকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনা সৃষ্টিসহ সরকারের নির্দেশনা মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here