মদনে জব্দকৃত গম নিলামে বিক্রি

0
229
মদনে জব্দকৃত গম নিলামে বিক্রি

আব্দুল আওয়াল: নেত্রকোনার মদনে জব্দকৃত ৫০০ বস্তা গম আজ রবিবার থানা প্রাঙ্গণে প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়। থানা সূত্রে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারি উপজেলার ফতেপুর ইউনিয়নের মুতিয়াখালী বাজারে নৌকা থেকে গম ট্রলিতে উঠানোর সময় পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মদন থানা পুলিশ ১টি ট্রাক ৪টি ট্রলি ভর্তি গমসহ ৫ চালককে আটক করে।

এ নিয়ে এস আই মোশারফ হোসেন গত ২ মার্চ ট্রাক ও ট্রলি চালকসহ অজ্ঞাতকে আসামী করে ১টি মামলা রজু করে। প্রকৃত মালিক না পাওয়ায় মদন থানা পুলিশ নিলামে জব্দকৃত গম বিক্রির জন্য ৩ মার্চ কোর্টের নির্দেশনা চেয়ে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আদালত ১০ মার্চ নিলামে বিক্রির জন্য আদেশ দেন।

কোর্টের আদেশমূলে রবিবার বিকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ওয়ালীউল হাসানের উপস্থিতিতে সর্বোচ্চ ডাকদারী ইসলাম উদ্দিনের নিকট ২৪ মেঃটন ৯৫০ কেজি গম ২ লক্ষ ২ হাজার টাকায় বিক্রি করা হয়। এ সময় মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাবেক কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম হান্নান, প্রেসক্লাব সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। বর্তমানে ৫ চালক হাইকোর্টের মাধ্যমে জামিনে রয়েছে।

ওসি মোঃ রমিজুল হক জানান, গমের প্রকৃত মালিক না পাওয়ায় কোর্টের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে নিলামে বিক্রি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here