করোনা মোকাবেলায় সার্ক ‘নেতাদের’ ভিডিও কনফারেন্স আজ

0
165
করোনা মোকাবেলায় সার্ক ‘নেতাদের’ ভিডিও কনফারেন্স আজ

খবর৭১ঃ বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় সার্কভুক্ত দেশগুলোর নেতাদের ভিডিও কনফারেন্স করার আহ্বান জানিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই ডাকে সাড়া দিয়ে সার্ক নেতারা আজ বিকেলে ভিডিও কনফারেন্সে মিলিত হচ্ছেন।

শনিবার এক টুইট বার্তায় এ তথ্য জানান ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবিশ কুমার। টুইট বার্তায় তিনি জানান, ‘সবার ভালোর জন্য একসঙ্গে আসুন।

১৫ মার্চ বিকাল ৫টা। সার্কভুক্ত দেশগুলোর ভিডিও কনফারেন্সে ভারতের নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ভাইরাসটির মোকাবেলায় একটি সাধারণ কৌশল তৈরির লক্ষ্যে এই আলোচনা। শুক্রবার একাধিক টুইটে সার্ক সদস্যদেশের নেতাদের একজোট হয়ে করোনাভাইরাস মোকাবেলার প্রস্তাব দেন ভারতের প্রধানমন্ত্রী।

করোনাভাইরাস মোকাবেলায় সার্কভুক্ত সদস্যদেশের নেতাদের উপযুক্ত কৌশল তৈরি করার আহ্বান জানান তিনি।
করোনাভাইরাস মোকাবেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মিলিতভাবে কাজ করার জন্য ভারতের প্রধানমন্ত্রীর অনুরোধে সায় দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বিকেলে ৫টার দিকে (নয়াদিল্লির সময়) ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন সার্কভুক্ত সাতটি দেশের সরকারপ্রধান/রাষ্ট্রপ্রধান। আর সার্কভুক্ত দেশ পাকিস্তানের একজন স্বাস্থ্য উপদেষ্টা যুক্ত হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here