ইতালি ফেরতদের যার যার বাড়িতে কোয়ারেন্টাইন থাকার নির্দেশ

0
157
ইতালি ফেরতদের যার যার বাড়িতে কোয়ারেন্টাইন থাকার নির্দেশ
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ ইতালি ফেরত ১৪২ জনের সবাইকে সরকারি ব্যবস্থাপনায় কোয়ারেন্টাইন এর সিদ্ধান্ত থেকে সরে এসেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। তাদের মধ্যে যাদের কাছে করোনা মুক্ত বলে ইতালি থেকে সনদ নিয়ে এসেছেন তাদেরকে যার যার বাড়িতে সরকারের কঠোর নজরদারির মাধ্যমে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে।

ভয়াবহভাবে করোনাভাইরাসে আক্রান্ত দেশ ইতালি থেকে শতাধিক বাংলাদেশি দেশে ফিরেছেন। আজ সকাল সাড়ে ৮টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মোট ১৪২ জন বাংলাদেশি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। তাদের মধ্যে ১২৬ জন এসেছেন ইতালি থেকে। ইতালির ভেনেতো রিজিওন থেকে ভেনিস এয়ারপোর্ট হয়ে এমিরেটসের শেষ ফ্লাইটযোগে তারা বাংলাদেশে ফিরছেন বলে ইতালির গণমাধ্যম লিখেছে। তাদের দ্রুততার সাথে আশকোনা হজ ক্যাম্পে নেওয়া হয়েছে।

জানা গেছে, ইতালি থেকে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে ইতালি থেকে আসা ১২৬ জন যাত্রীকে আপাতত হজ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। ১৪২ জন যাত্রীর মধ্যে অন্যরা দুবাই থেকে ফ্লাইটে ওঠেন। ইতালিফেরতদের কোয়ারেন্টইনে রাখা হবে কিনা সে বিষয়ে তাৎক্ষণিক সিদ্ধান্তের কথা জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here