সৈয়দপুর আল-ফারুক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

0
395
সৈয়দপুর আল-ফারুক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর:
সৈয়দপুরের স্বনামধন্য শিক্ঢা প্রতিষ্ঠান আল-ফারুক একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে একাডেমি চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌরসভার সাবেক মেয়র ও মো. আখতার হোসেন বাদল।

প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি ডা. সৈয়দ মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম। এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আল-ফারুক একাডেমির সহকারি শিক্ষক মো. মামুনুর রহমান মামুন পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য রাবেয়া আলীম। এবারে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৫২টি ইভেন্টে শিক্ষা প্রতিষ্ঠানটির সহস্রাধিক শিক্ষার্থী অংশ নেয়।

এর আগে অতিথিরা অনুষ্ঠানস্থলে এসে পৌছুলে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে সমন্বিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here