একজন মানুষকেও গৃহহীন ও ভিক্ষাবৃত্তিতে দেখতে চাইনা-জেলা প্রশাসক

0
433
একজন মানুষকেও গৃহহীন ও ভিক্ষাবৃত্তিতে দেখতে চাইনা-জেলা প্রশাসক

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মুজিব বর্ষে আমরা ঠাকুরগাঁওয়ের একজন মানুষকেও গৃহহীন রাখতে চাইনা ও একজন মানুষকেও আমরা ভিক্ষাবৃত্তিতে দেখতে চাইনা বলেছেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবার আয়োজনে মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গণে মুজিব বর্ষ ২০২০ উদযাপন উপলক্ষ্যে ভিক্ষুক পূর্ণবাসনে সম্পদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, এখন আমাদের জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের টার্গেট হচ্ছে গৃহহীন গৃহ দেওয়া আর ভিক্ষুকদের পূর্ণবাসন করা। যতো সম্পদ আসবে এখন আমরা আপনাদের জন্য ব্যয় করবো। এটাই হচ্ছে এখন আমাদের মূল টার্গেট এবং সেই অনুযায়ী আমরা কর্মপরিকল্পনা গ্রহণ করেছি। এরই অংশ হিসেবে আমরা আজকে আপনাদের মাঝে কিছু সম্পদ বিতরণ করছি।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা আ,লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সাইয়েদা সুলতানা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম হুরা।

বক্তব্য শেষে, ১৬ জনকে ১টি করে গবাদি পশু ও ২জনকে ৪টি করে ছাগল এবং আরও ২ জনকে দোকান দেওয়া হয়। এছাড়াও জেলা প্রশাসক তাদের শুকনো খাবার বিতরণ করেন। মোট ২০ জন ভিক্ষুকের মাঝে এসব বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here