সৈয়দপুরে ড্রেনে নবজাতক শিশুর লাশ উদ্ধার

0
315
সৈয়দপুরে বিদেশ ফেরত ৪ জনই সুস্থ; তাদের সতর্ক থাকার নির্দেশ প্রশাসনের

মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ সৈয়দপুরে দুই-তিনদিন বয়সী নবজাতক শিশু ছেলের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার বিকেলে শহরের মুসিপাড়া এলাকার রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কর্ণেল তাহের রোডের ড্রেন থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি নীলফামারী মর্গে প্রেরন করে পুলিশ।

এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। এলাকাবাসীরবরাত দিয়ে পুলিশ জানায় সোমবার দুপুরে স্কুলের ক্ষুদে শিক্ষার্থীরা ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পাশের ড্রেনে ভেসে থাকা অবস্থায় কাপড়ে মোড়ানো একটি নবজাতকের লাশ দেখতে পায়। সাথে সাথে ওইসব শিক্ষার্থীরা চিৎকার করলে আশেপাশে থাকা নারী পুরুষ বাড়িঘর থেকে বাইরে এসে লাশটি দেখতে পায়। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশের উপ-পরিদর্শক ইন্দ্রমোহনের নেতৃত্বে কয়েকজন পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকের ওই লাশ উদ্ধার করে। সেখানে সুরতহাল রিপোর্ট শেষে লাশটি থানায় নিয়ে আসে পুলিশ। কাপড়ে মোড়ানো উদ্ধার করা ওই লাশের বিষয়ে এলাকাবাসীর ধারনা কারও অবৈধ ফসলের বলি হয়েছে ২/৩ দিন বয়সী নবজাতক ওই শিশুপুত্র।

সৈয়দপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন ময়নাতদন্তের লাশটি নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয়,জানতে পুলিশ তদন্ত করছে।এব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here